বিনোদনভাইরাল ভিডিও

মর্ডান লুকে ঠাম্মির সাথে জমিয়ে র‍্যাম্প স্টাইলে হাঁটলেন মিঠাই, তুমুল ভাইরাল ভিডিও

মোদক পরিবারের দুই হিট জুটি এখন চুটিয়ে প্রেম করছেন পাহাড়ের কোলে। তাঁরা হলেন ঠাম্মি-দাদু এবং সিড-মিঠাই। টিআরপি-এর লড়াইয়ে জিততে হানিমুন অস্ত্রকে কাজে লাগিয়েছেন নির্মাতারা। তারপরেও প্রথম স্থান ফিরে পায়নি মোদক পরিবার। চলতি সপ্তাহে ৯.৪ পয়েন্ট তৃতীয় স্থানে ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)।

ইতিমধ্যেই পাহাড় থেকে নানান ছবি, রিল ভিডিও শেয়ার করেছেন মিঠাই ওরফে সৌমীতৃষা (Soumitrisha Kundoo) নিজের সোশ্যাল হ্যান্ডেলে। আর এবার এক সোয়্যাগের ভিডিও সামনে এলো অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে। যেখানে মোদক পরিবারের ঠাম্মি ও নাতবউ মিঠাইকে দেখা গেল একেবারে অন্য লুকে।

এর আগে ‘মিঠাই’ সৌমীতৃষাকে তো ওয়েস্টার্ন পোশাকে দেখা গেছে। তবে, এবার মিঠাইয়ের সঙ্গে সামিল হলেন ঠাম্মি অর্থাৎ অভিনেত্রী স্বাগতা বসু (Swagata Basu)। সৌমীতৃষার সম্প্রতি শেয়ার করা রিল ভিডিওতে দেখা গেল – ঠাম্মি পরে রয়েছেন গোলাপী রঙের সোয়েটার, তার উপর গোলাপী রঙের জ্যাকেট ও গোলাপী রঙের স্কার্ফ এবং সাদা রঙের জিন্স।

অন্যদিকে সৌমীতৃষার পরনে রয়েছে সাদা রঙের ফুল নেক সোয়েটার, তার উপরে হলুদ রঙের লং জ্যাকেট ও সাদা রঙের জিন্স। হ্যাঁ, এই সোয়্যগ লুকে ঠাম্মি ও সৌমীতৃষা দুইজনে বেশ স্টাইলে হেঁটে চলেছেন ক্যামেরার সামনে। ঠিক যেন র‍্যাম্প ওয়াক করলেন তাঁরা। অসাধারণ এই রিল ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

Related Articles