উচ্ছে বাবুর চোখের আড়াল হতেই ভাসুর সোমের সঙ্গে তুমুল নাচ ‘মিঠাই’ রানির, ভাইরাল ভিডিও

Adrit Roy

টেলিভিশনের (Television) পর্দায় জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। ৪৩ সপ্তাহ ধরে শীর্ষ তালিকায় জায়গা দখল করেছিল এই ধারাবাহিক। তবে, ৪৪ সপ্তাহে এসে খেই হারিয়েছে এই সিরিয়াল। যদিও রেটিং বাড়িয়ে আপাতত দ্বিতীয় স্থানে সিড-মিঠাইয়ের (Sid-Mithai) জুটি। আর মিঠাই চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha kundu)। এর আগে কয়েকটি ধারাবাহিকে অভিনয় করলেও এই সিরিয়াল দিয়ে সাফল্যের চূড়ায় পৌঁছায়।
Adrit Roy

সিরিয়ালের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও (Social Media) যথেষ্ট এক্টিভ সৌমিতৃষা (Soumitrisha Kundu)। মাঝে মধ্যেই ছবি ও রিল ভিডিওতে (Video) নজর কাড়েন নেটিজেনদের। আর এবারেও তাঁর ব্যাতিক্রম হয়নি। অনস্ক্রিন ভাসুর সোমের সঙ্গেই ফের একবার রিল ভিডিওতে নজর কাড়লেন অভিনেত্রী। দিন কয়েক আগেই পাহাড় থেকে শ্যুটিং সেরে এসেছে মোদক পরিবার। আর সেখানেই শুটিংয়ের ফাঁকে রিল ভিডিওতে মেতেছিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)


এর আগেও ধ্রুব ওরফে সোমের (Som) সঙ্গে রিল ভিডিওতে (Video) বহুবার নেটিজেনদের নজর কেড়েছেন অভিনেত্রী। ভিডিওতে সোমের পরনে রয়েছে টি-শার্ট, প্যান্ট ও জ্যাকেট। আর সৌমিতৃষার পরনে রয়েছে পাহাড়ি পোশাক। ভিডিও দেখে নেটিজেনরা একেরপর এক প্রশংসায় ভরিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

কেউ ধ্রুবর সঙ্গে সৌমিতৃষার (Soumitrisha Kundu) ভিডিও (Video) দেখে রীতিমতো কান্নাকাটি জুড়ে দিয়েছেন। লিখেছেন যে-‘ এসব কি ভগবান’। কেউ লিখেছেন-‘ আমি কিচ্ছু বুঝতে পারছি না’। আবার কেউ তাঁদের দুজনের নাচের প্রশংসা করে লিখেছেন যে-‘তোমরা দুজনেই ধামাকাদার ডান্সার’। সম্প্রতি ধ্রুব-সৌমিতৃষার রিল ভিডিও ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধমে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)