খোলা আকাশের নীচে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে মিঠাইকে ছাড়াই তোর্সার সঙ্গে নাচে মত্ত সিডের ঠাম্মি! ভাইরাল ভিডিও

Bengali Serial

চলতি বছরের প্রথম দিকে টিভির পর্দায় এসেছে ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিক। আর তারপর থেকে রীতিমতো একের পর এক ছক্কা হাকিয়ে চলেছে এই সিরিয়াল। আপাতত বাংলা সিরিয়ালের মধ্যে অধিক জনপ্রিয় তথা টিআরপির(TRP) শীর্ষে থাকা সিরিয়াল হল ‘মিঠাই’। একের পর এক টুইস্ট থাকায় এই সিরিয়াল (Serial) রীতিমতো জনপ্রিয়তার তুঙ্গে।

মিষ্টির কারিগর মিঠাই (Mithai) এর সঙ্গে রাগী উচ্ছে বাবুর দুস্টু মিষ্টি ভালোবাসায় ভরা সম্পর্ক রীতিমতো তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে দর্শকরা। এই সিরিয়ালে মিঠাইকে যেমন সকলেই পছন্দ করে ঠিক তেমনই আবার অপছন্দ করে টেস কে। আর তাঁর কারণ হল সিড-মিঠাই (Sid-Mithai) এর মধ্যে বারংবার ঝামেলা সৃষ্টি করা। তবে, এটা তো গেল অনস্কিন কেমিস্ট্রি। এবার অফস্কিন কেমিস্ট্রিতে টেস এর সঙ্গে জমিয়ে নাচতে দেখা গেল ঠাকুমাকে।

সম্প্রতি তোর্সা (Torsa) ওরফে তন্বী লাহা রায় (Tonni Laha Roy) নিজের ইন্সট্রাগ্রাম (Instagram) হ্যান্ডেলে ভিডিওটি (Video) শেয়ার করছেন। ঠাকুমা স্বাগতা বসু এই বয়সে এসেও যেভাবে এই ইয়ং জেনারেশন দের সঙ্গে নাচে টেক্কা দিচ্ছেন তা রীতিমতো নজর কেড়েছে সকলের। ‘ফাগুন হাওয়ায় হাওয়ায়'(Fagun Haway Haway) গানে দুজনের কোমর দুলিয়েছে। এদিন ঠাকুমার পরণে ছিল কালো রঙের টপ ও প্যান্ট। আর টেস এর পরণে রয়েছে সবুজ ও সাদা রঙের টপ ও জিন্সের শর্ট প্যান্ট। সম্প্রতি দুজনের যুগলবন্দীতে নাচের ভিডিও (Video) ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।