Sunday, November 28, 2021

পায়ে চোট নিয়েই মঞ্চ কাঁপালেন মিঠাই, অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা

মিঠাই বরাবরই অদম্য। রিল জীবনে যেমন তাঁকে থামানো যায়না বাস্তবেও ঠিক তেমনটাই। তবে শুটিংয়ের কাজে একের পর অভিনেতা-অভিনেত্রী পাচ্ছেন গোড়ালিতে। এর আগে দেখা গিয়েছে গোড়ালিতে চোট পেয়ে টানা ৫০ দিন ধরে শুটিংয়ের কাজ চালিয়ে গেছেন অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। এমনকি অ্যাকশন দৃশ্যেও অভিনয় করে ফেলেছেন গোড়ালিতে চোট নিয়ে। অন্যদিকে বুধবার অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী(Ritabhari Chakraborty) জানিয়েছিলেন গোড়ালিতে চোটের কারণে এখন হুইলচেয়ারে তাঁকে ঘোরাফেরা করতে হচ্ছে। এবারে গোড়ালিতে চোট পেলেন মিঠাই অর্থাৎ সকলের প্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)।

গতকাল বুধবার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন অভিনেত্রী। সেখানেই দেখা গিয়েছে তার গোড়ালির চোটের দৃশ্য। তার গোড়ালিতে চোটের কথা শুনে উদ্বিগ্ন হয়ে পড়ে তাঁর ফ্যানেরা। এই ভিডিওটিতে জানা গিয়েছে, মহালয়ার পরেই তিনি পায়ে অল্প চোট পেয়েছিলেন এবং সেই নিয়েই নেচে ছিলেন। মহালয়ার দৃশ্যে অভিনয় করতে করতে হঠাৎ করে পড়ে যান তিনি। পা ঘুরে পড়ে গেলে অভিনেত্রীর পুরো শরীরের ভর এসে পড়ে পায়ের পাতার উপরে সঙ্গে সঙ্গে ফুলে যায় পায়ের পাতা। এরপর থেকে ডাক্তারের কাছে গেলে তাঁর পায়ের এক্সরে করতে বলে এবং জানান যে লিগামেন্টের চাপ পড়ে গিয়েছে তার পা আর সেই থেকেই হয়েছে ব্যথা।

তবে এই ব্যথায় দমে থাকার মেয়ে অভিনেত্রী নন। এর আগে অভিনেত্রীকে দেখা গিয়েছিল জল নিয়ে শুটিং করতে। বিশ্রাম নিয়ে বাড়িতে বসে থাকতে তাঁর নাকি ভালো লাগেনা। মোদক পরিবারে চলছে বিজয় বৈঠক। সেখানে রয়েছে অভিনেত্রীর একটি ডান্স পারফরম্যান্স। সেটের সবাই অভিনেত্রীকে বলছেন ছুটি নিতে। তবে তিনি এখনই ছুটি নেবেন কিনা তা ঠিক করে ওঠেন নি!

⚡ Trending News

আরও পড়ুন