Saturday, January 22, 2022

‘মিঠাই’-এর খোলস ছেড়ে জিন্স-টপ পরে হট লুকে উষ্ণতা ছড়ালেন সৌমিতৃষা, তুমুল ভাইরাল ভিডিও

ফের রিল ভিডিওতে (Video) নজর কাড়লেন সকলের প্রিয় ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষা (Soumitrisha)। এই মুহূর্তে তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। সিরিয়ালের পাশাপাশি তাঁর অনুরাগীরা মুখিয়ে থাকে তাঁর অফস্কিন ছবি ও ভিডিও দেখার জন্য। আর তাঁদের জন্য বারংবার নিজেকে নতুন নতুন লুকে ধরা দেন সৌমিতৃষা। এমনকি সে নিজেও বেশ ভালোবাসে রিল ভিডিও করতে। সম্প্রতি সৌমিতৃষা নিজের ইন্সট্রা (Instragram) হ্যান্ডেলে শেয়ার করেছে একটি ভিডিও। যেখানে তাঁকে কখনও চুল সরিয়ে আবার কখনও হাসিমুখে হেঁটে আসতে দেখা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

একেবারে ‘মিঠাই’ (Mithai) লুক থেকে বেরিয়ে অন্য রূপে ধরা দিয়েছে অভিনেত্রী। তাঁর পরণে রয়েছে টপ ও জিন্স। ভিডিও (Video) শেয়ার করে সৌমিতৃষা (Soumitrisha) ক্যাপশনে লেখেন যে, ‘উইন্টার ভাইবস’। বেশ কয়েকমাস ধরে সেরার সেরা জায়গা ধরে রেখেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। তাঁর জনপ্রিয়তা ছোঁয়ার সাধ্য এখনও হয়নি কারোর। টিআরপি র রেটিংয়ে এখনও তাকে কেউ টপকাতে পারেনি। মিষ্টি মেয়ে মিঠাই আর রাগী ছেলে সিড (Sid) এর দুস্টু-মিষ্টি ভরা প্রেম কাহিনী একেবারে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে দর্শকরা। আর মিঠাই এমন একটি মেয়ে যে সে যেখানেই যায় মন জয় করে নেয় সবার।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

আর এই ‘মিঠাই’য়ের (Mithai) চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। এখন তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। প্রথমে একটি ব্রান্ডের হয়ে মডেলিং করতে করতেই পা রাখেন গ্ল্যামার জগতে। আর তারপর ‘এ আমার গুরুদক্ষিণা’ নামের সিরিয়ালে নেগেটিভ চরিত্রে তাঁর অভিনয় নজর কাড়ে দর্শকদের। এরপর বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করে অবশেষে ‘মিঠাই’ চরিত্রে বাজিমাত করেন সৌমিতৃষা। সম্প্রতি ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষার শেয়ার করা রিল ভিডিও (Video) হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

⚡ Trending News

আরও পড়ুন