বিনোদন

‘টুকাই দাদা পাগল হয়ে যাবে’, খালি বিকিনিতে ছবি পোস্ট করে নেটিজেনদের কটাক্ষের শিকার মিশমী

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হলেন মিশমি দাস (Mishmee Das)। খলনায়িকার চরিত্রে অভিনয় করে বেশ অল্প দিনেই নজর কেড়েছেন দর্শকদের। বাংলা ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ ছাড়াও হিন্দি ধারাবাহিক ‘রিস্তো কা মাঞ্জা’-তে ‘টিনা’ (Tina) নামের এক দাপুটে খলনায়িকার চরিত্রে অভিনয় করে মনজয় করেছেন ভক্তদের। কিন্তু হঠাৎ করেই তিনি সিরিয়াল থেকে বিরতি নিয়েছেন।

কারণ সেভাবে খোলসা না করলেও, অভিনেত্রী জানিয়েছেন যে নিজেকে সময় দিতে চান। নিজেকে আবিষ্কার করতে চান নতুন করে। আর সেই কারণেই আপাতত কেরিয়ারে সাময়িক বিরতি নিয়েছেন জনপ্রিয় এই টেলি নায়িকা। তিনি মাঝে মধ্যেই বিকিনি লুকে ছবি পোস্ট করে ভাইরাল (Viral) হন নেট মাধ্যমে। এবারেও তাঁর ব্যতিক্রম হয়নি। সম্প্রতি মিশমী (Mishmee Das) নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি ছবি।

যেখানে তাঁকে গোয়ার অশ্বেম বিচে বিকিনি পোশাকে বসে থাকতে দেখা গেছে। গাঢ় নীল রঙের প্রিন্টেড বিকিনিতে মিশমীর (Mishmee Das) এই লুক মুহূর্তেই নজর কেড়েছে নেটিজেনদের। ছবি শেয়ার করে মিশমী ক্যাপশনে লেখেন যে – ‘সান ডে=বিচ ডে’।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)


তবে, মিশমীর এই ছবিতে এক পুরুষের পা দেখা যাচ্ছে। আর সেই দেখে অনুমান করা যায় যে ছুটির দিনে প্রেমিককে নিয়েই গোয়ার বিচে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন অভিনেত্রী। ছবি শেয়ার করতেই একের পর এক কমেন্টে ভরিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন যে – ‘সো হট’।

আবার কেউ লিখেছেন – ‘লুকিং সো বিউটিফুল এন্ড গ্ল্যামারাস’। ভালো কমেন্টের পাশাপাশি অনেকেই আবার কটাক্ষ করে লিখেছেন যে – ‘একটু তো সরম করো মাইয়া’। এমনকি এই ছবি দেখে অভিনেত্রীর মৃত্যুকামনা পর্যন্ত করতে ছাড়েননি এক নেটিজেন।

Related Articles