বিনোদনভাইরাল ভিডিও

থেমে নেই ‘মীর’! ভুবন বাদ্যকরের ‘কাঁচাবাদাম’-এর সুরেই গজা নিয়ে নতুন গান বাঁধলেন, ভাইরাল ভিডিও

মঞ্চ , রেডিও, ছোট পর্দা সব জায়গাতেই সমান পারদর্শী তিনি। তিনি হলেন বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় সঞ্চালক মীর আফসার আলী (Mir Afsar Ali)। এমনকি বলিউডেও নিজের দক্ষতার প্রমাণ দিয়েছেন তিনি। টেলিভিশনের পর্দায় তাঁর উপস্থিতি দর্শকদের মুখে একরাশ হাসি ফোটায়। ‘মীরাক্কেলে’র জনপ্রিয় এই সঞ্চালক নিমেষের মধ্যে বর্তমান মানুষের জীবনের ট্রেস দূর করতে পারেন। এমনই মজাদার উপস্থিতি তাঁর। সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাক্টিভ তিনি। প্রাসঙ্গিক সমস্ত কিছুকে বুদ্ধিদীপ্ত ভাবে মজার ছলে দর্শকদের সামনে তিনি পরিবেশন করে থাকেন। সম্প্রতি দেশ এবং বিদেশে খ্যাতি পেয়েছেন বীরভূমের সাধারণ বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar )। সারাদেশ কাঁপাচ্ছে ভুবনবাবুর ‘কাঁচা বাদাম’ গান। আর যখন এই ট্রেন্ডিং গানে সারাদেশ গা ভাসিয়েছে তখন মীর কেন পিছিয়ে থাকেন ! সম্প্রতি তিনি এই গানের উপর একটি রিল তৈরি করেছেন। তবে গানটিকে তিনি নিজের আদলে গেয়েছেন। ‘কাঁচা বাদাম’ গানের সুরে নিজের কথা বসিয়ে এক নতুন মজাদার গান গেয়ে রিলভিডিও শেয়ার করেছেন মীর। যা যথারীতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে।

দেশজুড়ে ‘কাঁচা বাদাম’ কে নিয়ে মাতামাতি চলছে। সেই বিষয়ে এই প্রথমবার মুখ খুললেন মীর। তবে সরাসরি কিছু না বলে এই গানটির মিমিক্রি করে তিনি যা বলতে চেয়েছেন তা বুঝিয়ে দিলেন। তাঁর শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি লঞ্চে হাতে গজা নিয়ে দাঁড়িয়ে আপন-মনে ‘কাঁচা বাদামে’র নতুন ভার্সন করেছেন তিনি। ‘কাঁচা বাদাম’ গানে মীর নিজস্ব স্টাইলে ‘গজা গজা দাদা গজা গজা’ গেয়েছেন। এই ছিল নিজের গানের বিষয়বস্তু। লাল টি-শার্ট,নীলজিন্স এবং চোখের রোদ চশমায় যথারীতি সপ্রতিভ লাগছিল তাঁকে। এই ভিডিও শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন অলস রবিবারে কিছু মজা নেবার জন্য এটি করা। তবে আপাত এই রিল ভিডিও সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে। কমেন্ট বক্সে তাঁর অনুরাগীদের প্রশংসা উপচে পড়ছে। অনেকে বিভিন্ন রকমের মজাদার কমেন্ট করেছেন। অনেকেই বলছেন ‘আপনার সুর একদম বাদামকাকুর’ মতনই হয়েছে। আবার এক নেটিজেন লিখেছেন ‘বাদাম ওয়ালাকে আপনি যথেষ্ট সম্মান দিলেন’। কেউ কেউ লিখেছেন ‘হ্যাটস অফ’।

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)


প্রসঙ্গত উল্লেখ্য করোনাকালীন পরিস্থিতিতে প্রথমবার সিরিজে অভিনয় করার সুযোগ পান মীর। এর আগে ‘সংগীতের মহাযুদ্ধ’এ জমিয়ে সঞ্চালনা করেছেন তিনি। টলিপাড়ায় বরাবরই গুঞ্জন তাঁর এবং অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের রসায়ন নিয়ে। তবে ‘বিজয়ের পরে’ একসাথে স্ক্রিন শেয়ার করছেন এই জুটি। আপাতত নিন্দুকদের কড়া জবাব দেবে এই ছবি। তবে আপাতত এসবের বাইরে গিয়ে রবিবারটা অন্যরকম কাটাবার জন্য মজার ছলে মীরের শেয়ার করা রিল ভিডিও বর্তমানে নেটদুনিয়া কাঁপাচ্ছে।

Related Articles