×
বিনোদন

মিমি-শুভশ্রী-নুসরত সকলেই ব্যবহার করেন লাক্সারি ব্র্যান্ডের ব্যাগ! দাম শুনলে ভিমরি খাবেন

Advertisements
Advertisements

তারকাদের সাজ পোশাকেই যেন অভিনবত্ব ধরা পড়ে। আর গ্ল্যামার জগৎ মানেই ফ্যাশন সেন্স চূড়ান্ত! অভিনেত্রীদের সব সময় নজরে থাকে, বর্তমানে ফ্যাশনে কি চলছে। তাই নিত্যনতুন জুতো-জামা-ব্যাগ সবকিছুই থাকে তাদের হাতের নাগালের মধ্যে। অভিনেত্রীরা কি ব্যবহার করছে, সেগুলির সাধারণ মানুষকে অনুপ্রাণিত করে।

Advertisements

জুতো জামার পাশাপাশি ব্যাগও হলো একটি গুরুত্বপূর্ণ জিনিস। অভিনেত্রীরা বিভিন্ন অনুষ্ঠানে, পার্টতে নিত্যনতুন ব্যাগ নিয়ে যায়। তাদের ব্যাগগুলি অধিকাংশ সময় অধিক নজর কাড়ে! তবে শুধু দেখতে তা শুধু দেখতে ভালো বলেই নয়; সবই থাকে আলাদা আলাদা নামি দামি ব্যান্ডের এবং তাদের দামও বেশ চড়া থাকে। এই প্রতিবেদনে দেখে নেব, হটটক অভিনেত্রীরা কি কি ব্র্যান্ডের ব্যাগ ব্যবহার করে।

নুসরাত জাহান- টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী নুসরাত জাহান। বর্তমানে নেটমাধ্যমে চর্চার কেন্দ্রবিন্দুতে আছেন তিনি। এর পাশাপাশি বসিরহাটে তৃণমূল সংসদ সে। তবে তার স্টাইল স্টেটমেন্ট বরাবরই মাত দেয় সকলকে। কিছুদিন আগেই তাকে দেখা গেছে, একটি জাম্পশুটে এবং যার সাথে তার হাতের ব্যাগটি অধিক নজর কেড়েছিল সকলের। জানা গেছে তার হাতের ওই ব্যাগটি ছিল জনপ্রিয় ফরাসি ব্র্যান্ড ‘লুই ভিতঁ’র। মনোগ্রামের বিশেষ কালেকশন ‘Onthego MM’-এর এই ব্যাগটি ছিল সেদিন নুসরাতের হাতে। যার আনুমানিক দাম ভারতীয় টাকায় প্রায় ২ লক্ষেরও বেশি।

শুভশ্রী গাঙ্গুলী- বর্তমান টলিউডের অন্যতম জনপ্রিয় তারকা শুভশ্রী গাঙ্গুলী, যত দিন যাচ্ছে তার জনপ্রিয়তা যেন উচ্চতার শিখরে পৌঁছাচ্ছে। বর্তমানে ভিন্ন স্বাদের ছবির মাধ্যমে দর্শক মনে আরো বেশি জায়গা দখল করে নিচ্ছেন তিনি। সম্প্রতি তার প্যারিস ট্রিপের একটি ছবি বেশ ভাইরাল হয়েছে, যেখানে তার হাতে নজর
কাড়ছিল তার সুদর্শনা ব্যাগটি। জানা গেছে ওই ব্যাগটি জনপ্রিয় ব্র্যান্ড ‘ব্যালেনসিয়াগার’। ব্যাগটির ওপর লোগো দেখলেই সেটি স্পষ্ট। এই ব্যাগের ভারতীয় মুদ্রায় দাম ৯৭০০০ টাকারও বেশি।

মিমি চক্রবর্তী- টলিউডের অন্যান্য অভিনেত্রীদের মতোই মিমি চক্রবর্তীরও বেশ নামডাক রয়েছে। বর্তমানে অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও সমান দক্ষতা দেখাচ্ছেন অভিনেত্রী। প্রায়শই মিমি চক্রবর্তীকেও দেখা যায়, ভিন্ন ভিন্ন ব্যাগে নিজের স্টাইল স্টেটমেন্ট চেঞ্জ করতে। সম্প্রতি তাকে এক ছবিতেই নিউট্রাল কোড সেটে দেখা গেছে, যেখানে তার সাথে অধিক নজর কেড়েছে ‘Mark Jacobs’-এর ‘দ্যা ক্যামেরা ব্যাগ’টি।

Advertisements