বিনোদন

সাদা লেহেঙ্গায় উন্মুক্ত নাভি, হটলুকে নজর কাড়লেন মিমি চক্রবর্তী! মুগ্ধ নেটজনতা

টলিউডের (tollywood) প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) হল অন্যতম। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও যোগদান করেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। মিমি অভিনীত ‘মিনি’ এই বছরে বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি। খুব তাড়াতাড়ি ওটিটে প্লাটফর্মেও অভিনয় করতে চলেছেন তিনি। এর পাশাপাশি শিবপ্রসাদ ও নন্দিতা পরিচালিত বলিউড মুভি ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রীর’ মুখ্য চরিত্রে দেখা যাবে মিমি চক্রবর্তীকে।

তবে এসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাঠাতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। সম্প্রতি সাদা লেহেঙ্গা-চোলিতে দর্শকদের মন কেড়েছেন অভিনেত্রী। লেহেঙ্গাটি ছিল অর্গানজার, যাতে ফ্লোরাল এমব্রয়ডারি এবং সিকুয়নের কাজ করা ছিল। এছাড়া লেহেঙ্গার চোলিটি ছিল স্লিভলেস ব্র্যালেটের মতন; যেটির গোটা গা জুড়ে বসানো ছিল অর্গানজা কাপড়ের ফুল এবং সাদা পুঁথি। লেহেঙ্গাটি ছিল নাভির নিচে। এর সাথেই মিমি পড়েছিলেন লেহেঙ্গার সাথে মানানসই মুক্তোর ঝুল্লি দেওয়া সোনালী ঝুমকা, ঠোঁটে ছিল মেরুন লিপস্টিক এবং চিকবোনে হাইলাইট।

 

View this post on Instagram

 

Shared post on

মিমি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই সাজে একাধিক লাস্যময়ী পোজে ছবি পোস্ট করেছেন। স্বাভাবিকভাবেই নেটিজেনদের প্রশংসার ঝড় বয়েছে ছবিটিতে। অনেকেই ছবির কমেন্টবক্সে তাকে মন্তব্য করে জানিয়েছে, “ঠিকভাবে খাওয়া-দাওয়া করতে”, আবার কেউ বা তার উন্মুক্ত নাভি দেখে বলেছেন, “নাভিতে পিয়ারসিং করাতে”।

Related Articles