বড় ছেলে চিকুকে হারিয়ে মন খারাপ মিমির, এবার পরিবারে নতুন সদস্যের আগমনে উচ্ছসিত অভিনেত্রী


টলি অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী কিছুদিন আগেই হারিয়েছেন তাঁর বড় ছেলে চিকুকে। মিমি তাঁর দুই পোষ্য ম্যাক্স ও চিকুকে নিজের সন্তানের মত ভালোবেসে আগলে বড় করে তুলেছেন। কিন্তু কিছুদিন আগে মারন রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গিয়েছে অভিনেত্রীর বড় ছেলে চিকু। যদিও চিকুকে সুস্থ করে তোলার জন্য চেন্নাইয়ে চিকিৎসকদের কাছে ছুটে গিয়েছিলেন তিনি।

কিন্তু তাও বড় ছেলেকে শেষপর্যন্ত রক্ষা করতে পারেননি অভিনেত্রী। তাই চিকু মরে যাওয়ার পর মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন তিনি। চিকুর মৃত্যুর পর তাঁর শেষকৃত্যের ছবিসহ একটি আবেগাপ্লুত পোস্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে মিমি লিখেছিলেন “আমার একটা অংশ তোর সঙ্গে চিরতরে চলে গেল। সব ব্যথার অবসান, যেখানেই থাকিস, শান্তিতে থাকিস। মা তোকে সব সময় ভালবাসবে।” তাই নিজেকে সামলাতে অভিনেত্রী বাড়িতে নিয়ে এলেন আর এক ‘জুনিয়র’ চিকুকে।

সম্প্রতি অভিনেত্রীর পরিবারে নতুন সদস্যের আগমন হয়েছে তাই তিনি বর্তমানে, একজন ‘পেট পেরেন্ট’। মিমি মাঝে মধ্যেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিজের পোষ্যদের নিয়ে বিভিন্ন মজাদার ও আদরের দুষ্টু-মিষ্টি ভিডিও, ছবি পোস্ট করেন। সারাদিন কাজের শেষে বাড়ি ফেরার পর আদরের পোষ্যদের সঙ্গে সময় কাটানোর মাধ্যমে নিজের ক্লান্তি দূর করে থাকেন অভিনেত্রী। মিমির সন্তান “চিকু ম্যাক্স অ্যান্ড মম্মি” নামে সামাজিক মাধ্যমে প্রোফাইলও খোলা রয়েছে।

সম্প্রতি আন্তর্জাতিক মাতৃদিবস উপলক্ষে অভিনেত্রী তাঁর আদরের সন্তানদের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছিলেন। এর পাশাপাশি তিনি বড় ছেলে চিকুর ছবি শেয়ার করেছিলেন তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতেও। এরসঙ্গে মিমি জুনিয়র’ চিকুর ছবির শেয়ার করে তাঁর অনুগামীদের এক নতুন চমক দিলেন। অভিনেত্রী তাঁর বাড়ির এই ছোট্ট আদরের খুদের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখলেন, “মা তোমায় স্বাগত জানাচ্ছে জুনিয়র”।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন