বিনোদন

Mimi Chakraborty: সবুজ ওয়েস্টার্ন পোশাকের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে চকচকে থাই, নেটদুনিয়ায় ঝড় তুললেন মিমি

টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রী ‘মিমি চক্রবর্তী’ (Mimi Chakraborty)। অভিনয়ের পাশাপাশি রাজনীতির সাথেও যুক্ত অভিনেত্রী। বিভিন্ন ব্র্যান্ড এনডোর্সমেন্টের শুটিং-এ ব্যস্ত বর্তমানে তিনি। এর পাশাপাশি নিজের ইউটিউব চ্যানেলকেও সময় দিতে হচ্ছে তাকে। বর্তমানে একটি ইউটিউব চ্যানেল চালান, সেখানে বিভিন্ন সময়ে ব্লগ পোস্ট করেন। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেও বিভিন্ন বোল্ড লকের ফটো দিয়ে, নেটিজেনদের মন মাতিয়ে তোলেন।

তবে টলিউডের পাশাপাশি এবার বলিউডেও পদার্পণ করতে চলেছেন অভিনেত্রী। সম্প্রতি শিবপ্রসাদ (shiboprasad) এবং নন্দিতার (Namdita) পরিচালনায় ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’ ছবির শুটিং করেছেন মিমি। এটি বাংলা সিনেমা ‘পোস্ত’র রিমেক হতে চলেছে। এছাড়াও ‘সৌমিক সেন’ (soumik sen)-এর পরিচালনায় বাংলাদেশের মুক্তিযুদ্ধের উপর তৈরি করা, একটি বিগ বাজেটের ওয়েব সিরিজেও দেখা যেতে পারে মিমিকে। এগুলি ছাড়াও টলিউডের ‘প্রেমেন্দুবিকাশ চাকি’ (premendu Vikas Chaki)-র পরিচালনায় ‘পলাশের বিয়ে’ সিনেমাতেও অভিনয় করতে দেখা যাবে তাকে ভবিষ্যতে।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

সম্প্রতি তিনি যে কারণে আবারো চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন তাহল, সোশ্যাল মিডিয়ায় তার কয়েকটি ফটো। সেখানে থাকে দেখা গেছে, একটি হাই-থাই স্লিটেড সবুজ রঙের সিকুইনড গাউনে। গাউনটির পিছন দিকে আবার একটি হুডিও রয়েছে। এর সাথেই বোল্ড মেকআপ , ওয়েভি চুল। গোটা গাউনটিতেই রয়েছে সবুজ রঙের চুমকির কারুকার্য। ছবিটি সোশ্যাল মিডিয়ায় দেওয়া মাত্রই নেটিজেনরা নিজেদের মন্তব্য তুলে ধরেছে কমেন্ট বক্সে। এছাড়াও অভিনেত্রী ‘অনিন্দিতা বোস’ (Anindita Bose) দিয়েছেন দুটি আগুনের ইমোজি, মিমির বান্ধবী ‘অঙ্কিতা আগারওয়াল’ দুটি সবুজ রঙের হার্ট ইমোজি সাথে লিখেছেন, “মিমি সুন্দরী”; এর প্রত্যুত্তরে মিমি অবশ্য জানিয়েছেন তিনি অঙ্কিতাকে মিস করছেন। এই সবকিছু মিলিয়ে তার হট লুকের এই ছবিগুলি এখন চর্চার পাতায়।

Related Articles