বিনোদনভাইরাল ভিডিও

বাংলাদেশের মঞ্চে অসাধারণ সুরে রবীন্দ্রসংগীত গেয়ে সকলকে মুগ্ধ করলেন মিমি চক্রবর্তী, ভাইরাল ভিডিও

বাংলা সিনেমা জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। যেমন সুন্দর অভিনয় করেন, তেমনই সুন্দর গানের গলা মিমির। তার একটি নিজস্ব ইউটিউব চ্যানেলও রয়েছে। যেখানে তিনি নিজের গানের ভিডিও জন সাধারণের কাছে তুলে ধরেন। আপনারা জানেন যে শিল্পীরা স্টেজ প্রোগ্রাম করে থাকেন। সেইসব ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে থাকে।

অভিনেত্রী মিমির সম্প্রতি একটি স্টেজ পারফরম্যান্সের ভিডিও সামনে এসেছে। যেখানে তাকে রবীন্দ্র সংগীত ‘আমার পরান যাহা চায়’ গাইতে শোনা গিয়েছে। স্টোন বসানো গাউন পরে উন্মুক্ত স্টেজে তার কন্ঠ ছড়িয়ে পড়েছে বাংলাদেশের আকাশে-বাতাসে। হ্যাঁ, প্রোগ্রামটি ছিল বাংলাদেশের বরিশালে। কলকাতার অভিনেত্রী তথা গায়িকা মিমি চক্রবর্তীর গান শুনে মুগ্ধ হয়েছেন বাংলাদেশের গানপ্রিয় মানুষরা। আর ভিডিওটি ভাইরাল হওয়ার পর মিমির গানের গলার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। জলপাইগুড়ির মেয়ে মিমি তার অভিনয় জীবন শুরু করেছিলেন ছোটপর্দা দিয়ে। স্টার জলসায় ‘গানের ওপারে’ সিরিয়ালে কাজ করে অভিনয়ে পা দেন মিমি। এরপর পা রাখেন সিনে দুনিয়ায়। অভিনয় দক্ষতা থাকায় ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক ছবিতে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন।

অভিনেত্রী, গায়িকা ছাড়াও তার আরও পরিচয় রয়েছে। তিনি তৃণমূল কংগ্রেসের সাংসদ। বাংলার পাশাপাশি শোনা যাচ্ছে হিন্দি ছবিতেও ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী। ‘মিনি’ তার শেষ ছবি যেটি সিনেমায় সম্প্রতি মুক্তি পেয়েছে। দেখা যাক, আগামীতে কোন ধরনের সিনেমা নিয়ে হাজির হন জলপাইগুড়ির মেয়ে।

Related Articles