বিনোদন

বয়স ৩২ পেরোলেও চেহারায় নেই কোনো ক্লান্তির ছাপ, রইল মিমির স্কিন কেয়ার রুটিন

তারকারা সাধারণত তাঁদের মেকআপ ও স্কিনকেয়ার সিক্রেট সাধারণ মানুষকে জানাতে চান না। কিন্তু মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) বরাবর ডাউন টু আর্থ। এবার তিনি নিজের ইউটিউব চ্যানেলে তাঁর স্কিনকেয়ার সিক্রেট রিভিল করলেন। সেই ভিডিওর কয়েক ঝলক তিনি শেয়ার করেছেন ইন্সটাগ্রামেও।

ইন্সটাগ্রামে মিমির শেয়ার করা ভিডিওতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের নাইট সুট। ক্লেনজিং প‍্যাড দিয়ে মুখ পরিষ্কার করতে করতে মিমি বলেন, নেটিজেনদের অনেকেই জানতে চান তারকাদের স্কিনকেয়ার রুটিন, মেকআপ করার ধরন। কিন্তু তারকারা তা বলতে চান না। তবে ক্রিসমাসের উপহার হিসাবে মিমি তাঁর অনুরাগীদের কাছে তুলে ধরেছেন নিজের স্কিনকেয়ার রুটিন। তাঁকে দেখা যাচ্ছে, ত্বক ভালো করে পরিষ্কার করে, ময়শ্চারাইজেশন করার পর সিরাম লাগিয়ে তিনি তাঁর ত্বককে হাইড্রেটেড রাখছেন। পুরো ভিডিওটি দেখতে হলে অবশ্যই সাবস্ক্রাইব করতে হবে মিমির ইউটিউব চ্যানেল। এর মধ্যেই তাঁর ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবারের সংখ্যা যথেষ্ট। এছাড়াও ইন্সটাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা তিন লাখ পেরিয়ে গিয়েছে।

পুজোর সময় মুক্তি পেয়েছে মিমি অভিনীত ফিল্ম ‘বাজি’। এই ফিল্মে তিনি জিৎ (Jeet)-এর বিপরীতে অভিনয় করেছেন। কিছুদিন আগেই মিমি শেষ করেছেন তাঁর আগামী ফিল্ম ‘খেলা যখন’-এর শুটিং। এছাড়াও বাংলাদেশের নায়ক নীরব (Nirob)-এর সঙ্গে জুটি বেঁধে মিমি কাজ করেছেন আরিফিন রুমি (Arifin Rumey)-র আগামী মিউজিক ভিডিও ‘তুই আর আমি’-তে। এই মিউজিক ভিডিওটির কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব (Baba Yadav)। রাজস্থানে মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে।

ভাইরাল হয়ে গিয়েছে ‘তুই আর আমি’-র একটি তেত্রিশ সেকেন্ডের টিজার। এই টিজারে দেখা যাচ্ছে, নীরব ও মিমি একে অপরকে বলছেন, তুই আর আমি, চল, করি পাগলামি, হয় হোক বদনামি, পৃথিবী দেখুক। মিউজিক ভিডিওটির প্রযোজক টিএম রেকর্ডস সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, ‘তুই আর আমি’ খুব শীঘ্রই ইউটিউবে প্রকাশিত হবে। মিমির সঙ্গে কাজ করে উচ্ছ্বসিত নীরব আগামী দিনেও মিমির সাথে বড় পর্দায় অভিনয় করতে চান।

Related Articles