পরনে ডেনিম জিন্স জ্যাকেট, মিমির হট লুকে মুগ্ধ হলেন মুম্বইয়ের নামী গায়ক

Bengali Actress

নয়ের দশকে ট্রেন্ডিং আউটফিট কি ছিল জানা আছে? তখন ডেনিম জিন্স জ্যাকেটের বেশ চল ছিল। পুজোর সময়েও অনেকে সেইসময় ডেনিম জিন্স, টপ, জ্যাকেট কিনেছে। সেই পুরোনো ধাঁচে নতুন করে সেজে উঠলেন আজকের নায়িকা মিমি চক্রবর্তী (Mimi Chakraborty).

একটা সময় বলিউডের অভিনেতা অভিনেত্রীদের ডেনিম জিন্সকেই পারফেক্ট আউটফিট হিসেবে ক্যারি করতেন। বহু হিন্দি গানে এই ধরনের পোশাক দেখা যায়, যেটা বা যেই ধরনের ড্রেস মূলত মিমি পরেছেন। হ্যাঁ, এদিন মিমি তার বেশ কিছু ছবি পোস্ট করেন, যেখানে তার পরনে ছিল নন-স্কিনি হাই ওয়েস্ট জিন্স, বেইজ শেডের ক্রপ টপ, এবং ডেনিম এরই ঢিলে ঢালা জ্যাকেট।

এমন পোশাকে মিমি ভীষণ হট। সুদূর মুম্বাই থেকে গায়ক জুবিন নটিয়াল (Jubin Nautiyal) পর্যন্ত মিমির ছবিতে কমেন্ট করেছেন। তার চোখে মিমি এই ছবিগুলোতে স্মার্ট (smart)। জবাবে মিমি ধন্যবাদ জানিয়েছেন জুবিনকে।

শুধুমাত্র ওয়েস্টার্ন পোশাকে মিমি স্মার্ট এমনটা নয়, ভারতীয় সাজেও মিমি এক্কেবারে ফার্স্ট ক্লাস। এইতো কিছুদিন আগেই ওয়াইন রঙের শাড়িতে মিমি চক্রবর্তী ধরা দেন সোশ্যাল মিডিয়ায়। সেই ফটোশ্যুট দেখে সবাই মন্ত্রমুগ্ধ হয়। একেবারে চোখ সরানো দায়। না বলে উপায় নেই মিমির ফ্যাশন সেন্স এতটাই স্বচ্ছ যে তিনি ইন্ডিয়ান বা ওয়েস্টার্ন যেই লুকেই সাজুন না কেন, সবেতেই অনন্যা।