×
বিনোদন

Pathan 2 তে শাহরুখের নায়িকা হওয়ার আর্জি জানালেন মিমি চক্রবর্তী, কি উত্তর দিলেন বলিউড বাদশা?

Advertisements
Advertisements

কিছুদিন আগেই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে, বঙ্গে এসে হাজির হয়েছিলেন বলিউড বাদশা ‘শাহরুখ খান’ (sharukh khan)। সেখানে টলিউড ইন্ডাস্ট্রি থেকে উপস্থিত নানান অভিনেত্রীর সাথে বেশ ঘনিষ্ঠ ছবিতে তার দেখা মিলেছিল তার। তবে এবার টলিউডের এক অভিনেত্রী শাহরুখ খানের সিনেমার নায়িকা হতে চাইলেন।

Advertisements

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন অভিনীত ‘পাঠান’ ছবির ‘বেশরম রং’ গানটি। যেখানে একাধিক কটু দৃশ্য নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গেছে দর্শকমহলে। তবে শাহরুখ খানের অনুরাগীরা এ ব্যাপারে অবশ্য মোটেই মুখ খুলতে চায়নি! এবার টলি কুইন মিমি চক্রবর্তী (Mimi Chakra) জানালেন, তিনি পাঠান টু ছবিতে শাহরুখ খানের নায়িকা হতে চান!


এতদিন পর্যন্ত সকলে জানত হলিউডের হেনরি কেভিলের ভক্ত মিমি চক্রবর্তী। তবে কখন যে সেই তালিকায় যোগ দিলেন বলিউড কিং খান, সেটি কেউ জানে না। কিছুদিন আগে শাহরুখ তার সোশ্যাল মিডিয়ার ভক্তদের নিয়েই গল্প-আড্ডায় যোগদান করেন। যার ফলে টুইটারে ‘হ্যাজট্যাগ আস্ক এসআরকে’ তে বন্যা বয়ে যায়।

এখানে যোগদান করেন টলিউডের অভিনেত্রী মিমি চক্রবর্তী এবং তিনিও হ্যাশ ট্যাগ দিয়ে শাহরুখ খানকে জানান, “কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আসার জন্য ধন্যবাদ এবং পাঠান টু তে কি আমাকে কাজে নেওয়া যায়”! যদিও বাদশা এর কোন উত্তর দেয়নি। তাতে অবশ্য মিমি কিছু মনে করেননি কারণ তিনি জানেন সবাইকে উত্তর দেওয়া সম্ভব নয়।

Advertisements