বেলুন চাকি নিয়ে মায়ের সাথে রুটি বেলতে ব্যস্ত পুঁচকে কৃশিব, পূজার ছেলের কান্ড দেখে অবাক নেটিজেনরা


সদ্য কিছুদিন আগে মা হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জি। প্রেগনেন্ট অবস্থায় সোশ্যাল মিডিয়ায় নানান রকম ছবি পোস্ট করেছিলেন তিনি। এমনকি বেবি বাম্প নিয়ে পূজার সেইসব ছবিগুলি রীতিমতো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার হঠাৎই দেখা গেল সন্তান কৃশিব, একবারে নেংটু, সামনে শুধু কিচেনের একটি ড্রেস, মাথায় সেফদের টুপি আর হাতে রুটি বেলার বেলুন চাকি, যেনো রুটি বানাতে প্রস্তুত সে।

বাংলা ও হিন্দি রুপোলি পর্দা পরিচিত মুখ পূজা।’তুজ সে প্রীত লাগাই সাজনা’ অভিনয়ের মধ্য দিয়ে বি-টাউনের প্রবেশ করেন পূজা। এই ধারাবাহিকে অভিনয় এর সময় কোস্টার কুনাল বর্মন সাথে ডেট করেন অভিনেত্রী এরপর দুজনে লিভিং থাকা শুরু করেন। গতবছর করণা কালের মধ্যে রেজিস্ট্রি ম্যারেজ করেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় ও কুনাল বর্মা। তার কিছুদিন পর এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন পূজা।

তবে বর্তমানে সন্তান জন্ম নেওয়ার পর সারাদিনই বাচ্চাকে নিয়ে দিন কাটান পূজা। এখনো নিজের বুকের দুধ খাওয়ান তিনি। বেবি ফটো নিজের হাতে করে ছেলেকে খাওয়ান পূজা। ফোন আইপ্যাড টিভি সোশ্যাল মিডিয়া থেকে অনেক দূরে রেখেছেন কৃশিবকে। নিজেরাও থাকার চেষ্টা করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

পূজা ও কুণালের একমাত্র পুত্র সন্তানের নাম কৃশিব রেখেছেন। কৃশিবের অর্থ কৃষ্ণ ও শিবের একত্রিত নাম। সন্তান প্রসঙ্গে অভিনেত্রী পূজা জানিয়েছিলেন, নিজের সন্তানকে যতটা সম্ভব নিজেকে সময় দিন। অবশ্য পূজা একা নন তার স্বামী কুনাল বর্মা ও তাদের ছেলের সাথে সময় কাটাতে ভালোবাসেন। কৃশিবের এই ছবিটি দেখে পূজার অনুগামীরা ভীষণ খুশি করোনা লকডাউন এরমধ্যে এই দুষ্টু মিষ্টি ছেলেকে দেখে বেজায় মন ভালো দর্শকদের।

আরও পড়ুন

ভাইরাল ভিডিও

⚡ Trending News

আরও পড়ুন