Thursday, January 20, 2022

কামদেবী হয়ে উঠেছেন “মৌনী রায়”! হলুদ বিকিনিতে, সেক্সি পোজে লণ্ডভণ্ড সোশ্যাল মিডিয়া

কোচবিহারের মেয়ে মৌনী (Mouni Roy) বলিউডের প্রথম সারির অভিনেত্রীর তালিকায় নিজের নামটা লিখিয়ে নিয়েছেন। তাঁর জনপ্রিয়তা এখন আকাশ ছোঁয়া। শোনা যাচ্ছে, আগামী ২৭শে জানুয়ারি বিয়ে করছেন মৌনী। প্রেমিক সূরজ নাম্বিয়ার (Suraj Nambiar) সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী। আর সেই নিয়েই এখন সংবাদ শিরোনামে তাঁর নাম। যদিও এখনও অফিসিয়ালি এই নিয়ে কোনো ঘোষণা করেননি। তবে খবর, বিয়ের শেষ মুহূর্তের আয়োজন নাকি এখন তুঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)


এসব খবরের মাঝেই হলিডে মুডে ধরা দিলেন মৌনী রায় (Mouni Roy)। ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে বেশ কয়েকটি ছবি ও বুমেরাং শেয়ার করেছেন অভিনেত্রী। যা মুহূর্তেই ভাইরাল (Viral) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কোনো ছবিতে পুলের পাশে বসে, আবার কোনোটাতে রোদের আদর মাখতে দেখা গেল অভিনেত্রীকে। হলুদ রঙের সুইম সুট পরে ধরা দিলেন ‘হটবম্ব’ মৌনী। অসাধারণ পোজ তার সাথেই হালকা মেকআপ ও খোলা চুল কয়েকগুণ আকর্ষিত করে তুলেছে মৌনীকে। ছবিতে বক্ষ বিভাজকা সম্পূর্ণ স্পষ্ট।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)


সুইমিং পুলের পাশে বসে কখনও বই পড়তে, কখনও চোখে চশমা পরে নিজস্বী তুলতে আবার কখনও বা শুয়ে থাকতেও দেখা গেল মৌনীকে। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন – ‘Life’s an accumulation of moments & aglio olio.. Most definitely aglio olio! All who knows me knows. (শেষে একটি ওয়াইন গ্লাসের ইমোজি ব্যবহার করেছেন)।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)


দারুন সুন্দর কমেন্ট এসেছে মৌনীর উদ্দেশ্যে। এক নেটিজেন যেমন লিখেছেন – ‘দারুন লাগছে আপনাকে ম্যাম’। অন্য একজন যেমন লিখেছেন – ‘খুব সুন্দর। এই মুহূর্তের সব থেকে সুন্দরী নায়িকা আপনি’। তৃতীয় একজন লিখেছেন – ‘বেস্ট ফটো, তবে আপনার বিয়ের খবরটা পেয়ে খুবই কষ্ট পেয়েছি’। তাহলে বোঝাই যাচ্ছে মৌনীর বিয়ের খবর ভাইরাল হতেই হাজার হাজার পুরুষের মন ভেঙে গেছে। এখন শুধু ২৭ তারিখের অপেক্ষা বঙ্গ তনয়া মৌনীকে বধূবেশে দেখার।

⚡ Trending News

আরও পড়ুন