×
বিনোদন

মনে আছে নিশ্চয়ই ‘মন্দাকিনী’ কে? স্তন্যপানের দৃশ্য দেখিয়ে ভাইরাল হয়েছিলেন অভিনেত্রী

Advertisements
Advertisements

৯০ দশকের বেশ কয়েকটি সিনেমায় যার অভিনয় দক্ষতা গভীরভাবে প্রভাব ফেলেছিল, সে হলো ‘মন্দাকিনী’। এর মাঝেই বহু বিতর্ক সৃষ্টি হয়েছিল তাকে ঘিরে। ‘রাজ কাপুর’ (Raj Kapoor)-এর তৈরি, ‘রাম তেরি গঙ্গা মইলি’ সিনেমার মুখ্য ভূমিকায় ছিলেন ‘মন্দাকিনী’ আর সেখান থেকেই তাকে নিয়ে সৃষ্টি হয়েছিল সব রকম বিতর্কের।

Advertisements


‘রাম তেরি গঙ্গা মইলি,’ সিনেমাতে একটি দৃশ্যে দেখানো হয়েছিল, চলন্ত ট্রেনে বাচ্চাকে দুগ্দ্ধ পান করাচ্ছে মন্দাকিনী! এই সিনেমা দর্শকেরা সাবালকভাবে দেখতে গিয়েও চূড়ান্ত বিতর্কের সৃষ্টি হয়েছিল। তাদের মতে, ঐ দৃশ্য ছিল অশ্লীল। এত বিতর্কের মাঝেও 90 দশকের বেশ কয়েকটি সিনেমাতে রাজ করেছিল ‘মন্দাকিনী’ (Mandakini)। এরপরে ১৯৯৬ সালে ‘জোরদার’ সিনেমায় অভিনয় করার পর, বলিউড (Bollywood)জগৎ থেকে সরে গেছিলেন তিনি। বলা বাহুল্য, নিজেকে সরিয়ে নিয়েছিল। তিনি জানিয়েছিলেন, “সেই সময় অভিনয় করতে তার আর ভালো লাগছিল না” আর অভিনয় না করা নিয়ে, তার বিশেষ কোনো আপসোস নেই।


আবারো বলিউডে পা রাখতে চলেছেন তিনি, তবে এবার তার সাথে থাকবে ছেলে ‘রাব্বিল কাপুর’ ( Rabbil Kapoor)। অভিনেত্রী তার বন্ধু ‘সাজান আগারওয়াল’ (Sajan Agarwal) পরিচালিত ‘মা ও মা’র মিউজিক ভিডিওর মাধ্যমে বিনোদন জগতে আবারও আসতে চলেছেন। মূলত মাতৃত্বের ছোঁয়া থাকবে এই ভিডিওতে। তবে সেই দিনের সেই ঘটনা নিয়ে এবার মুখ খুলেছেন অভিনেত্রী, তিনি বলেছেন, “সেই দৃশ্য বিশেষ গ্রাফিক্সের মাধ্যমে তৈরি করা হয়েছিল। তার উন্মুক্ত বক্ষদেশও স্পষ্ট হয়েছিল এডিটিং এর মাধ্যমে!” এছাড়াও অভিনেত্রী মনে করেছেন, এখনকার নায়িকারা যেভাবে সহজেই নিজেদেরকে খোলামেলা তুলে ধরেন! সেই দিক দিয়ে ওই দৃশ্য এমন কিছুই নয়।

Advertisements