বিনোদন

সবুজ পোশাকে স্নিগ্ধ রূপে মনামী! নেটদুনিয়ায় গ্ল্যামারের আলো ছড়ালেন অভিনেত্রী

টলি পাড়ার এক জনপ্রিয় নাম ‘মোনামি ঘোষ’ (Monami Ghos। বিভিন্ন সিরিয়ালের দ্বারা অভিনয় জীবনে বেশ সফলতা পেয়েছেন অভিনেত্রী। হামেশাই বিভিন্ন রকম ফটোশুট, ট্রাভেল ভ্লগ দিয়ে অনুগামীদের নিজের জীবনের নানান মুহূর্ত সম্পর্কে জানান দেয় সে। বর্তমানে অবশ্য ডান্স কোরিওগ্রাফার হয়ে উঠেছেন তিনি, ‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে বিচারকের আসনে দেখা মিলেছে তার ।

এর পাশাপাশি চলতি বছরে মুক্তি পেয়েছে শিবপ্রসাদ এবং নন্দিতা পরিচালিত ‘বেলাশুরু’, যেখানে এক অন্যতম চরিত্রে দেখা মিলেছিল মনামীর। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ার বেশ অ্যাক্টিভ অভিনেত্রী; নিত্যনতুন ছবির মাধ্যমে দর্শকদের ঘায়েল করেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার দেখা মিলেছে সবুজ পোশাকে মোহময়ী রূপে।

 

View this post on Instagram

 

Shared post on

মনামীর শেয়ার করা ছবিগুলিতে তার পরনে ছিল, সবুজ রঙের লেহেঙ্গা-চোলি। চোলি জুড়ে ছিল কালো, হালকা সবুজ এবং সোনালী রঙের জরির বিভিন্ন কারুকার্য। এর সাথেই তার উন্মুক্ত কোমরে ছিল সবুজ রঙের বেল্টের মতো একটি অংশ। চোলির পিঠের দিকে ছিল ওই রঙেরই ট্রান্সপারেন্ট নেট, যার ফলে মনামীর পিঠ ছিল সম্পূর্ণ উন্মুক্ত। লেহেঙ্গার নিচের অংশে কোনরকম কাজ করা ছিল না। এই পোশাকের সাথে উজ্জ্বল মেকআপ করেছিলেন তিনি, ছিল গোলাপি রঙের ব্লাশারের ছোঁয়া। এছাড়া ঠোঁটে হালকা রঙের লিপস্টিক। ছবির কমেন্ট বক্সে তার অনুরাগীরা একাধিক মন্তব্যে ভরিয়ে তুলেছে, এমনকি রুক্মিণী মৈত্র পর্যন্ত লিখেছেন ‘সেক্সি’!

Related Articles