অভিনয়ের পাশাপাশি গানেও পারদর্শী অভিনেত্রী! ‘ও আন্তাভা’ গান গেয়ে মঞ্চ মাতালেন ‘মাম্পি’ রুকমা, ভাইরাল ভিডিও

O Antavama

বর্তমানে টেলিভিশনের পর্দায় অত্যন্ত জনপ্রিয় এই অভিনেত্রীর নাম হলো রুকমা রায় (Rukma Roy) অর্থাৎ আমাদের সবার প্রিয় কিরণমালা। এই মুহূর্তে নেটদুনিয়ায় অত্যন্ত সেন্সেশন হয়ে দাঁড়িয়েছেন এই অভিনেত্রী। একদিকে যেমন তাঁর সাবলীল অভিনয় অন্যদিকে তাঁর অসামান্য সৌন্দর্য মন কেড়ে নিয়েছে আপামর দর্শকদের। এমনকি নিজের অভিনয় দক্ষতার জন্য মুখ্য চরিত্র শ্রুতি দাসের জনপ্রিয়তাকেও ছাড়িয়ে গিয়েছেন রুকমা। এহেন এক জনপ্রিয় অভিনেত্রীর এক রকম প্রতিভা সম্প্রতি দেখা দিল। সাধারণত অভিনেতা এবং অভিনেত্রীদের মাঝে মধ্যে সুপ্ত প্রতিভা প্রকাশিত হয়। নাচ-গান আঁকা অনেক রকম প্রতিভা মাঝেমধ্যে দেখা যায়। সম্প্রতি অভিনেত্রী রুকমার গানের প্রতিভার কথা প্রকাশিত হলো।

সম্প্রতি এই অভিনেত্রীর অগুনতি ভক্তরা জানতে পারলেন তাঁর সুপ্ত প্রতিভার কথা। তিনি যে অসামান্য সুন্দর গান গাইতে পারেন এ কথা হয়তো অনেকেই জানেন না। সম্প্রতি একটি স্টেজ শোতে পারফরম্যান্স করতে দেখা গেল এই অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও প্রকাশ হওয়ার সাথে সাথেই তা তুমুল পরিমাণ ভাইরাল হয়েছে। দেখা গেল একটি স্টেজ শোতে এসে অভিনেত্রী রুকমা পুষ্পা সিনেমার অত্যন্ত জনপ্রিয় গান ‘ও আন্তাভা’ গানটি অত্যন্ত সাবলীল ভঙ্গিমায় গাইছেন। পিচ কালারের লং গাউন এবং তার সাথে খোলা চুলে এই দিন অভিনেত্রীকে অসামান্য সুন্দর লাগছিল।

দক্ষিণী ছবি ‘পুষ্পা’ ইতিমধ্যে দেশজুড়ে ব্লকবাস্টার হয়ে গেছে। সিনেমার প্রত্যেকটা গান হয়েছে জনপ্রিয়। দেশের সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিরা এই সব গানের রিলভিডিও শেয়ার করেছেন। সম্প্রতি এই জনপ্রিয় গানটি অভিনেত্রীর গলায় শোনা গেল। হাজার হাজার দর্শকের সামনে স্টেজে মাইক হাতে অত্যন্ত সাবলীল ভঙ্গিমায় তিনি এই গানটি গেয়েছেন। ‘শুভময় স্টুডিও লাইভ’ নামে একটি ফেসবুক পেজ থেকে তাঁর এই লাইভ কনসার্টের ভিডিও প্রকাশ করা হয়েছে। তাঁর সঙ্গীত প্রতিভার দ্বারা হাজার হাজার দর্শকদের মন কেড়ে নিয়েছেন কিরণমালা। তিনি স্টেজে উঠে গান গাইতে গাইতে আবার দর্শকদের উদ্দেশ্যে একটি প্রশ্ন ছুড়ে দিয়ে বলেছেন, ‘ বুঝতে পারছি না ঘুমিয়ে পড়ছেন নাকি?’ তাঁর গায়কী ধরন দেখে বোঝার উপায় নেই যে তিনি একজন প্রফেশনাল সিঙ্গার নন। আপাতত অভিনেত্রীর এই ভিডিওটিতে লাইক, শেয়ার এবং প্রশংসায় ভরা কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে।