×
বিনোদন

বৈবাহিক জীবনে ছিল না সুখ! বিয়ে ভাঙার আসল কারণ জানালেন মালাইকা

Advertisements
Advertisements

বলিউডের (Bollywood) এক অন্যতম চেনা অভিনেত্রী ‘মালাইকা অরোরা’ (Malaika Arora)। দীর্ঘসময় বলিউডের বিশেষ কোনো সিনেমাতে তাকে দেখা না গেলেও, বর্তমানে নিজের শোয়ের মাধ্যমে আবারও আত্মপ্রকাশ করছেন তিনি। ‘মুভিং ইন উইথ মালাইকা’ নামক একটি শো-তে রয়েছেন অভিনেত্রী। তার কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদাই উৎসাহ থাকে দর্শকদের। আরবাজ খানের (Arbaaz khan)সাথে তার বিবাহ বিচ্ছেদের কারণ সম্পর্কেও, কৌতুহল কিছু কম নয় দর্শকদের।

Advertisements

তবে বর্তমানে মালাইকার সাথে প্রেমের গুঞ্জন উঠেছে বলিউডের অর্জুন কাপুরের (Arjun Kapoor)। অনেকেই আবার বলছে, হয়তো এর মধ্যেই গাঁটছড়া বাঁধতে পারেন তারা। এরই মধ্যে মালাইকা খুলে বসলেন পুরনো সম্পর্কের কাহিনী, জানালেনতার সাথে আরবাজ খানের বিচ্ছেদের কাহিনী।

সম্প্রতি তার শো-তে উপস্থিত হয়েছিল ‘ফারহা খান’ আর সেখানেই তার এবং আরবাজ খানের বিচ্ছেদের কারণ সামনে আনলেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন, আরবাজ খান তার থেকে বয়সে অনেকটাই বড়, তবে সর্বপ্রথম প্রপোজ মালাইকাই করেছিল। এক সময় মালাইকা আরবাজ খানকে বলেছিল, “সে তাকে ভালোবাসে এবং আরবাজ তাকে বিয়ে করতে পারবে কিনা”! এরপর আরবাজ মিষ্টি মুখে শুধু একটি উত্তর দিয়েছিল আর সেটি হল, “তুমি দিন আর জায়গা ঠিক করো”!

 

View this post on Instagram

 

Shared post on

এতদূর শোনার পর অনেকেরই প্রশ্ন আসতে পারে, তাহলে বিবাহ-বিচ্ছেদ কেন? মালাইকা জানিয়েছে, আসলে অনেক ছোট বয়সে বিয়ে হওয়ার জন্য পরবর্তীকালে বয়স বাড়ার সাথে সাথে তার চিন্তা পাল্টেছে। দাবাং ছবির পর থেকে তাদের সম্পর্কে কিছুটা ফাটল আসে, দুজনেই খিটখিটে হয়ে গিয়েছিল। ১৯৯৮ সালে তাদের বিবাহ সম্পন্ন হয়েছিল এরপর ২০১১ সালে তাদের বিচ্ছেদ ঘটে। বর্তমানে অবশ্যই তাদের একটি কুড়ি বছরের ছেলেও রয়েছে, যে বিদেশে থাকে। ডিভোর্সের পর দুজনেই ছেলের দায়িত্ব নিয়েছে।

Advertisements