বিনোদন

স্বল্প পোশাকে উন্মুক্ত উরু, নেট দুনিয়ায় ঝড় তুললেন মালাইকা অরোরা

পঞ্চাশের কাছাকাছি পৌঁছেও মালাইকা এখনও সুন্দরী। তবে সমাজ তাঁকে অনেক ধরনের তকমায় আখ্যায়িত করেছে। কিন্তু তিনি দমে যাননি। নিজের গর্ভজাত পুত্রসন্তান আরহান খান (Arhaan Khan)-এর সঙ্গে খোলামেলা পোশাকে বাইরে বেরোলে তা নিয়েও উঠেছে সমালোচনার ঝড়। সম্প্রতি মালাইকা নিজের কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন সমালোচনা হবে জেনেও।

মালাইকার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের প্রিন্টেড শর্ট জাম্পসুট, হাতে সোনালি রঙের এভিল আই ব্রেসলেট, পায়ে ব্রাউন রঙের বুটস। বোঝাই যাচ্ছে, মালাইকা রয়েছেন ছুটির মুডে। কখনও ব্রাউন রঙের লম্বা চুল সামলাতে ব্যস্ত। মুখে নেই একফোঁটা মেকআপ। মালাইকা লিখেছেন, এই ছবিগুলিতে কোনো ফটো ফিল্টার ব্যবহার করেননি তিনি। ফারহা খান (Farha Khan), মালাইকার ছবির নিচে কমেন্ট করে লিখেছেন, তাঁকে খুব সুন্দর লাগছে। মাসাবা গুপ্তা (Masaba Gupta)-ও মালাইকার সৌন্দর্যের প্রশংসা করেছেন। ডিয়ানে পান্ডে (Deanne Pandey) পোস্ট করেছেন হার্টের ইমোজি। নাতাশা পুনাওয়ালা (Natasha Poonawalla), মহীপ কাপুর (Maheep Kapoor), অমৃতা অরোরা (Amrita Arora)-রাও প্রশংসা করেছেন মালাইকার ছবিগুলির।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে আরবাজ খান (Arbaaz Khan)-এর সঙ্গে নিজের বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন মালাইকা। তিনি জানিয়েছিলেন, আর পাঁচটা মেয়ের মতোই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়ার আগে তাঁর মনে বারবার মনে হচ্ছিল, আশেপাশের মানুষ কি বলবে, আরহানের উপর কি প্রভাব পড়বে! কিন্তু বিবাহ বিচ্ছেদের পর আঘাত পেয়েছিলেন মালাইকা। নিজেকে মানসিক ভাবে সুস্থ রাখতে তাঁকে মেডিটেশনের সাহায্য নিতে হয়েছিল।

2016 সালে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন আরবাজ ওমালাইকা। 2017 সালে তাঁদের আইনত বিবাহ বিচ্ছেদ হয়। এই মুহূর্তে অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা।

Related Articles