×
বিনোদন

মা হতে চলেছেন অভিনেত্রী মালাইকা! খবর শুনে চমকে উঠলেন প্রেমিক অর্জুন

Advertisements
Advertisements

বর্তমানে বলিপাড়ায় মালাইকা অরোরা (Malaika Arora) এবং অর্জুন কাপুরের (Arjun Kapoor) সম্পর্ক নিয়ে বেশ খোলামেলাই মন্তব্য করে সকলে। দুজনেই বলিউডের সফল তারকা। আগামী ৫ ই ডিসেম্বর থেকে বলিউডে মালাইকা শুরু করতে চলেছে তার নয়া ইনিংস! মালাইকা পরিচালিত ‘মুভিং ইন উইথ মালাইকা’ সম্প্রচারিত হতে চলেছে ডিজনি প্লাস হটস্টারে কিন্তু এর মধ্যেই হঠাৎ করে সাংঘাতিক ট্রোলের মুখে পড়লেন অভিনেত্রী। যেখানে হঠাৎ খবর রটে গেল, মালাইকা গর্ভবতী! তার গর্ভে রয়েছে প্রেমিক অর্জুন কাপুরের সন্তান। মালাইকা নাকি নিজেই তার ঘনিষ্ঠদের সাথে ভাগ করে নিয়েছেন এই কথা, লন্ডনে ছুটি কাটানোর সময়।

Advertisements

 

View this post on Instagram

 

Shared post on

তবে এই কথা সম্পূর্ণ মিথ্যে! মালাইকার পরিবারে তরফ থেকেও জানানো হয়েছিল এই বিষয়ে। অবশ্য এইসব নিয়ে মুখ খোলেনি মালাইকার প্রাক্তন স্বামী ‘আরবাজ খান’ (Arbaaz khan) এবং পুত্র সন্তান আরহান। তবে থেমে থাকেননি অর্জুন কাপুর; রীতিমতো ক্ষুব্ধ হয়ে তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে ‘পিঙ্কভিলা’র একটি আর্টিকেল স্ক্রিনশট শেয়ার করেছিলেন এবং তাতে লিখেছিলেন, পিঙ্কভিলা ও তার সাংবাদিক ‘নিকিতা দদলভির চূড়ান্ত ইয়েলো জার্নালিজমের কাহিনী। তারা যে অতি জঘন্য, অনৈতিক এবং অসংবেদনশীল খবর পরিবেশন করেছে, সেটি জানায় অর্জুন। তিনি জানান, এই নিউজ পোর্টাল থেকে সাংবাদিক নিকিতা এই ধরনেরই নোংরা খবর লেখেন এবং অন্যদের বিপদের মুখে ফেলেন। তবুও তার কোন শাস্তি হয় না কারণ সেলিব্রেটিরা এই জাতীয় বিষয় বিশেষ পাত্তা দেয় না।

 

View this post on Instagram

 

Shared post on

তবে এই সমস্ত ঘটনা দেখার পর থেকে অর্জুন কাপুর কিন্তু শাসানি দেয় ওই সাংবাদিককে! তিনি বলেন, কারোর ব্যক্তিগত জীবন নিয়ে খেলা করার সাহস নিকিতার নেই। তবে এই নিয়ে আরো এক গুঞ্জন উঠেছে তা হল, অনেকদিন বাদে মালাইকা নতুন পথচলা শুরু করতে চলেছে বলিউডে। নিজের নামাঙ্কিত শো-এর পরিচালনা করতে চলেছে সে। ঠিক সেই সময়েই তাকে নিয়ে এই ধরনের গুজব রটানো হলো।

 

View this post on Instagram

 

Shared post on

পিঙ্কিভিলার পক্ষ থেকে যে এরকম কাজ করা হয়েছে তা স্পষ্ট হলেও, অনেকেরই ধারণা মালাইকার ঘনিষ্ঠ কারোর সাথে পিঙ্কভিলা’র সম্পর্ক রয়েছে; তাই এরূপ ঘটেছে।

Advertisements