নীল সমুদ্রের মাঝে উষ্ণতার পারদ চড়ালেন মালাইকা আরোরা, ভাইরাল হট ছবি

Bold Photoshoot

মালাইকা অরোরা (Malaika Arora) চল্লিশ কবেই পেরিয়ে গিয়েছেন। কিন্তু তাঁর ফিটনেস ঈর্ষণীয়। যেকোন পোশাকেই মানিয়ে যায় তাঁকে। তবে পোশাকের কারণে মাঝে মাঝেই ট্রোল হতে হয় তাঁকে। কিন্তু সেই ট্রোলের জবাব দিয়েছেন মালাইকা। তিনি বলেছেন, হলিউডের নায়িকারা এই ধরনের পোশাক পরলে সকলে তাঁদের আকর্ষণীয় বলেন। কিন্তু তিনি পরলেই তাঁকে ট্রোল করা হয়। এবার মালাইকা তাঁর অনেকগুলি ছবির কোলাজ শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিগুলিতে তিনি পরে রয়েছেন বিকিনি।

সমুদ্র বা সুইমিং পুল মালাইকার বরাবরের পছন্দ। বিকিনিতেও তিনি সমান স্বচ্ছন্দ। মালাইকার মতে, সমুদ্র তাঁর মন ভালো করে দেয়। ছবিগুলিতে কখনও মালাইকার পরনে রয়েছে কালো-সাদা ডোরাকাটা বিকিনি। কখনও তাঁর পরনে রয়েছে কমলা রঙের ডিপ নেক মনোকিনি। কখনও মালাইকা সমুদ্রের ধারে বসে ফটোশুট করেছেন। তাঁর পরনে রয়েছে কালো রঙের সুইমসুট। তার উপর দিয়ে পেঁচানো রয়েছে স্টোল। কানে রয়েছে জাঙ্ক ইয়ারিং, হাতে ব্রেসলেট ও কোমরে বেল্ট। চুলে করা রয়েছে মেসি বান। সমুদ্রের পাড়ে মাথা নিচু করে বসে রয়েছেন মালাইকা।

কখনও মালাইকার সঙ্গে সুইমিং করছেন তাঁর বান্ধবীরাও। সেই ছবিতে মালাইকার পরনে রয়েছে কালো রঙের বিকিনি। আরেকটি ছবিতে তাঁর সাথে দেখা যাচ্ছে অর্জুন কাপুর (Arjun Kapoor)-কে। তিনিও সুইমিং পুলে নেমেছেন মালাইকার সাথে। এক সপ্তাহ আগে শোনা গিয়েছিল অর্জুন ও মালাইকা হয়তো চলতি বছর বিয়ের পিঁড়িতে বসতে পারেন। কিন্তু এই সম্ভাবনার সত্যতা সম্পর্কে অনেকেই সন্দিহান।

দীর্ঘদিন ধরে অর্জুনের সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা। আরবাজ খান (Arbaaz Khan)-এর সাথে বিবাহ বিচ্ছেদের পর মালাইকার সাথে অর্জুনের সম্পর্ক তৈরি হলে অনেকেই মালাইকাকে ট্রোল করতে শুরু করেন। কারণ অর্জুন মালাইকার তুলনায় বয়সে অনেকটাই ছোট। কিন্তু কোনো ট্রোলকে পাত্তা দেন না মালাইকা বা অর্জুন। মালাইকার পুত্র আরহান (Arhaan Khan)-ও অর্জুনকে পছন্দ করেন।