বিনোদন

গ্রাউন পোশাকে স্পষ্ট শরীরের বেশীরভাগ অংশ, লজ্জার সীমা ছাড়িয়ে ল্যামলাইটে মালাইকা আরোরা

ফেমিনা মিস ইন্ডিয়া সৌন্দর্যের এক অন্যতম প্রতিযোগিতা। প্রতিবছর এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। গতকাল অর্থাৎ রবিবার অনুষ্ঠিত হয়ে গেল ৫৮ তম ‘ফেমিনা মিস ইন্ডিয়া ২০২২’। এবছর ২২ বছর বয়সী কর্নাটকের মডেল সিনি শেট্টি (Sini Shetty) মিস ইন্ডিয়ার খেতাব হাসিল করলেন। তবে এই অনুষ্ঠানের রেড কার্পেট ও ছিল দেখার মতো। আর তার থেকেও সবার নজর কেড়ে নিয়েছেন ৪৮ বছর বয়সী মালাইকা আরোরা (Malaika Arora)। সবাই জানেন তার ক্যারিয়ার শুরু মডেলিং থেকেই। যে কারণে দেশের মডেলিং ও ফ্যাশন শো গুলিতে তার আধিপত্য এখনও আছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)


তবে খেতাবের রাতেও যে তিনি আসল মুকুট হাঁকাবেন সে বিষয়ে কেউ ভাবতেও পারেনি। রেড কার্পেটে তাকে দেখা গেল গোল্ডেন কাজ করা ডোনিং এমব্রইডার্ড ড্রেসে। স্লীভলেস ও ডিপনেক এই গ্রাউনটিতে যেন ঠিকরে বেরিয়েছে মালাইকার যৌবন। সাথেই তার ড্রেসটির নিচের দিকে ট্রান্সপ্যারেন্ট যে কারণে তার শরীর সম্পূর্ণভাবে ধরা পড়েছে ক্যামেরায়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)


মালাইকার এই লুক ইতিমধ্যেই সোশ্যাল মাধ্যমে সম্পূর্ণভাবে ভাইরাল হয়ে উঠেছে। খোলা চুল, মেকআপ, গলায় নেকপিস্ ও সাথেই মানানসয়ী হাই হিলস পরেছেন তিনি। মিস ইন্ডিয়ার বিচারকের প্যানেলে এবার ছিলেন মালাইকা আরোরা। ক্রিকেটার মিতালি রাজ, অভিনেতা দিনো মরিয়া, ডিজাইনার রাহুল খান্না ও রোহিত গান্ধী ও ছিলেন প্যানেলে। তবে এত লাইট ও তারকাদের মাঝে আবারো একবার জ্বলে উঠলেন মালাইকা আরোরা তা স্পষ্ট।

Related Articles