Thursday, December 9, 2021

Madhuri Dixit: একসাথে কেটে গেলো ২২ টি বছর, বিবাহ বার্ষিকীতে আদর মাখা পোস্ট অভিনেত্রী মাধুরীর

বলিউড (Bollywood) চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় প্রথম সারির নামকরা অভিনেত্রী হলেন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)। ৯০ এর দশক থেকে তিনি রাজ করে গেছেন সকলের মনে। তাঁর অভিনয় ও জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর বলার কিছু নেই। অভিনয়ে যেমন তিনি দক্ষ তেমনই পটু তিনি নাচে। তার নাচের ঠুমকা ও চোখের ইশারায় এককালে বহু পুরুষের। এককালে বললে ভুল হবে বৈকি। এখনও এই বয়সে এসে তাঁর নাচ রীতিমতো নজর কাড়ে সবার।

৫৩ বছর বয়সী এই বলি অভিনেত্রী আজও আগের মতোই সুন্দরী। ১৯৯৯ সালে পেশায় চিকিৎসক শ্রীরাম নেনের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয় অভিনেত্রী। দেখতে দেখতে তাঁদের এই বৈবাহিক সম্পর্ক ২২ বছরে পা দিল। আর তাই এদিন নিজের ইন্সট্রাগ্রাম (Instragram) হ্যান্ডেলে অভিনেত্রী শেয়ার করলেন একটি ভিডিও। যেখানে স্বামী শ্রীরাম এর ছবি থেকে শুরু করে ছেলে রায়ান ও অরিনের ছবিও রয়েছে। এমনকি রয়েছে বাবা-মা এরও ছবি।

ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন যে, ‘একসঙ্গে পথ চলার দূর্দান্ত ২২ বছর’। ভিডিওর ব্যাকরাউন্ডে বাজছে ‘দিল তো পাগল হ্যায়’ সিনেমার জনপ্রিয় গান ‘আরে রে আরে’ এর সুর। বর্তমানে অভিনেত্রীকে আর সিনেমার পর্দায় না দেখা গেলেও বিভিন্ন রিয়েলিটি শো ও নিত্যনতুন নাচের ভিডিওর মাধ্যমে নিজেকে এখনও দর্শকদের মাঝে রেখেছেন। সোশ্যাল মিডিয়ায় (Social Media) বেশ সক্রিয় তিনি। সম্প্রতি মাধুরীর ২২ বছরের বৈবাহিক জীবনের কিছু টুকরো মুহূর্ত উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায় পর্দায়। যা মুহূর্তেই ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

⚡ Trending News

আরও পড়ুন