দুর্দান্ত অঙ্গ ভঙ্গিতে ‘কাঁচাবাদাম’ গানে উদ্দাম নেচে তাক লাগালেন মাধুরী দীক্ষিত, ভাইরাল ভিডিও

Bhuban Badyakar

বেশ কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়ায় এক সাধারণ বাদাম বিক্রেতার গান ভাইরাল হয়। নিজের ব্যবসার কৌশল হিসেবে বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের প্রত্যন্ত এক গ্রাম লক্ষ্মীনারায়ণপুরের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) নিজেই গান বানিয়ে সেই গান রাস্তায় ঘুরে ঘুরে গেয়ে বাদাম বিক্রি করতেন। স্বাভাবিকভাবেই এই ব্যতিক্রমী দৃশ্য সকলের নজর কাড়ে। পথচলতি কোনো মানুষ অথবা কোনো ক্রেতা তাঁর গান গাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তারপরের ঘটনা ইতিহাস! খুব কম সময়ের মধ্যেই ভুবনের গানের ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। গানটি পরিচিত হয় ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) নামে।
Bhuban Badyakar

মানুষের মুখে মুখে ভুবনের গাওয়া ‘কাঁচা বাদাম’ গান ঘুরতে থাকে। সোশ্যাল মিডিয়ায় বহু মানুষ নিজেদের মতো করে গানটি গেয়ে অথবা গানের তালে তাল মিলিয়ে নেচে ভিডিও পোস্ট করতে থাকেন। পরবর্তীতে এই গানের এক রিমিক্স ভার্সনের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং নাচ শুরু হয়। পশ্চিমবঙ্গের পাশাপাশি ভারতে তো বটেই, সমগ্র বিশ্বের মানুষ এই ট্রেন্ডে গা ভাসিয়ে দেন। দেশ-বিদেশের আট থেকে আশি এই গানের সাথে কোমর দুলিয়ে নাচ করে রিল ভিডিও বানিয়েছেন।
Bhuban Badyakar

এই তালিকায় সাধারণ মানুষদের পাশাপাশি অনেক তারকারাও রয়েছেন। সম্প্রতি তালিকায় যুক্ত হয়েছেন ভারতবর্ষের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)। বেশ বয়স হয়ে গেলেও মাধুরী এখনও নিজের সৌন্দর্য্য ও যৌবন দারুণভাবে ধরে রেখেছেন। তাঁর রূপের ঝলকে লক্ষ লক্ষ মানুষ এখনও মোহিত হয়ে রয়েছেন। এবারে তিনি নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ‘কাঁচা বাদাম’ গানের সঙ্গে নাচ করে ভিডিও পোস্ট করেছেন। স্বাভাবিকভাবেই এই ভিডিও ঝড়ের গতিতে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

মাধুরীর সাথে এই ভিডিওতে বলিউডের আরেক জনপ্রিয় তারকা রীতেশ দেশমুখ‌কেও (Riteish Deshmukh) দেখা গিয়েছে। ক্যাপশনে মাধুরী লিখেছেন,’দারুণ আনন্দ করলাম। তাই নয় কি? রীতেশ দেশমুখ ধন্যবাদ আমার সঙ্গে এই গানে যোগ দেওয়ার জন্য।’ এই রিল ভিডিওতে মাধুরী ও রীতেশ দুজনেই ট্রেন্ডিং স্টেপ অনুকরণ করে পা মিলিয়েছেন। এই ভিডিওর ভিউজ সংখ্যা ইতিমধ্যেই ১.৯ মিলিয়ন পার করে গিয়েছে। ভিডিওটি ৩ লাখের বেশি মানুষ লাইক করেছেন ও ১,৬০০-এর জন বেশি নেটিজেন কমেন্ট বক্সে মাধুরীর নাচ ও সৌন্দর্য্যের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। নীল ও রূপোলী রঙের মিশেলের লেহেঙ্গা পরে ভিডিওতে মাধুরীকে সত্যিই অসাধারণ দেখাচ্ছিলো।