বিনোদনভাইরাল ভিডিও

ইচ্ছাকৃতভাবে কাঁধ থেকে পোশাক নামিয়ে দিলেন মাধুরী দীক্ষিত, Oops Moment এর শিকার অভিনেত্রী

৯০ দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ‘মাধুরী দীক্ষিত’ (Madhuri Dikshit); যার অভিনয় দক্ষতা থেকে স্টাইলিং সেন্স সবকিছুই নজর কাড়ে দর্শকদের। বলিউডের (Bollywood) বহু সিনেমায় অভিনয় করে দর্শকদের মন মাতিয়েছেন মাধুরী। এখনো পর্যন্ত এই বয়সে এসেও, অনেক যুবতীদেরকেও হার মানায় তার সৌন্দর্যের মাধুর্য।

সিনেমা ছাড়াও ওটিটি প্ল্যাটফর্মেও পদার্পণ করেছে অভিনেত্রী; কিছুদিন আগেই নেটফ্লিক্সে ‘দ্য ফেম গেম’-এ এক মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তার জনপ্রিয়তার এতটাই আকাশছোঁয়া যে, তার কোনো জিনিসই দর্শকদের নজর এড়ায় না।ঠিক সেরকম তার এক ভিডিও ভাইরাল (viral) হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যা দেখে অবাক নেটিজেনরা।

যদিও ভিডিওটি নতুন নয়, প্রায় দু বছর আগের ঘটনা। ‘ক্যাটরিনা কাইফ’ (Katrina kaif) এবং ‘সালমান খান’ (Salman khan)-এর সাথে ‘আইএফএফ’ এর ৩০ তম সাংবাদিক সম্মেলনে গিয়েছিলেন অভিনেত্রী ‘মাধুরী দীক্ষিত’। সেখানে অত্যন্ত বোল্ড লুকে ধরা দিয়েছিলেন তিনি। তার পরনে ছিল মেরুন রঙের স্লিভলেস ড্রেস,যার উপর তিনি ব্লেজারও নিয়েছিলেন এর সাথে মানানসই হাই হিল মুখে মেকআপ এবং খোলা চুলে ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন তিনি তবে এই সময়ে তার পোশাকের জন্য কিছুটা অপরিস্থিতিতে পড়তে হয়েছিল তাকে সাংবাদিকদের সাথে কথা বাত্রা চলাকালীন হঠাৎই তার পোশাকের স্লিপটি খুলে যেতে থাকে ক্রমাগত তবে অভিনেত্রী ক্ষেত্রে এই সব কিছু নতুন নয় তাই তিনি নিজেই হাত দিয়ে সেটিকে তুলে নেন এবং ব্লেজারও পড়ে নেন তাই দুবছর বাদে আবারো নতুন করে ভাইরাল হয়েছে এই ভিডিও।

Related Articles