বিনোদন

দুধ সাদা পোশাকে লাস্যময়ী রূপে মধুমিতা, অভিনেত্রীর ‘সুপার হট’ লুকে ঘুম উড়েছে ভক্তকূলের

টলিউডের (tollywood) তারকাদের তালিকায় একজন জনপ্রিয় নাম ‘মধুমিতা সরকার’ (Madhumita Sarkar)। টিভির পর্দায় ছোট ছোট ধারাবাহিকের মাধ্যমে কেরিয়ার জীবনে শুরু করলে, বর্তমানে সে বড় পর্দায় এবং বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে কাজ করছে। কিছুদিন আগেই অভিনেতার বিক্রম এবং ইন্দ্রানী হালদারের সাথে ‘কুলের আচার’ সিনেমাটি করে, অধিক জনপ্রিয়তা কুড়িয়েছে সে। এছাড়াও হইচই’-এ ‘শ্রীকান্ত টু’-তে পরবর্তীকালে কাজ করতে দেখা যাবে তাকে।


অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতিতেও বেশ জনপ্রিয়তা অর্জন করেছে মধুমিতা। একাধিক সময়ে ট্রোলের শিকার হলেও, তার হট লুকের বিভিন্ন ছবি মন মাতিয়ে তোলে নেটিজেনদেনদের । সম্প্রতি এমনই এক দুধ সাদা পোশাকে, সে চমক লাগিয়েছে তার পুরুষ ভক্তদের। ইনস্টাগ্রামে দেওয়া ছবিগুলিতে তার পরনে ছিল সাদা রঙের সাটিনের করসেট এবং রিপড ডেনিম। পোশাকের ওপরের অংশটি ডিপ নেক হওয়ায়, তার বক্ষ বিভাজিকা ছিল সম্পূর্ণ উন্মুক্ত। এর সাথে ডেনিমের জিন্সটি অনেকটা কাটা হওয়ার কারণে, পায়ের অনেকাংশই উন্মুক্ত ছিল। এই পোশাকের সাথে সে রেখেছিল খোলা চুল, মানানসই মেকআপ এবং বেবী পিঙ্ক লিপস্টিক।


স্বাভাবিকভাবেই মধুমিতার এমন বোল্ড লুকে ঘায়েল হয়েছে নেটপাড়ার বাসিন্দারা। এর পাশাপাশি তারকারাও বিভিন্ন মন্তব্য ছুড়ে দিয়েছে অভিনেত্রী দিকে। যেমন সোহিনী সরকার (sohini sarkar ) একটি আগুনের ইমোজি দিয়েছে, তার পরিবর্তে মধুমিতা তাকে চুমু ছুঁড়ে দিয়েছে।

 

View this post on Instagram

 

Shared post on

উল্লেখযোগ্য ভাবে মধুমিতার ফটোতে ‘মদন মিত্র’ (Madan Mitra) পর্যন্ত মন্তব্য করেছেন। এক লক্ষেরও বেশি মানুষ ওই পোস্টটিতে লাইকও দিয়েছে।

Related Articles