×
বিনোদন

Madhumita Sarcar: ছুটির মুডে মধুমিতা, উঁচু পাহাড়ে সোলোট্রিপের মজা নিচ্ছেন অভিনেত্রী, শেয়ার করলেন একাধিক ছবি

Advertisements
Advertisements

 বর্তমানে টলিউডের (Tollywood) প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম, ‘মধুমিতা সরকার’ (Madhumita sarkar)। সিরিয়াল ছেড়ে এখন তার রাজত্ব ‘সিনেমা’ এবং ‘ওয়েব সিরিজ’ দুনিয়ায়। তবে সুযোগ পেলেই বেরিয়ে পড়েন ভিন্ন জায়গার খোঁজে! আর নিজের ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করে নেন নেটিজেনদের সাথে।  

Advertisements
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

এবার তাকে দেখা গেল পাহাড়ি এলাকায়! ‘মুসৌরি’র পাহাড়ি এলাকায় ‘সবুজ টি-শার্ট’  ‘ জিন্স’ এবং ‘সানগ্লাসে’ ধরা দিলেন মধুমিতা। এবার তার ডেস্টিনেশন, ‘জর্জ এভারেস্ট’ পিক। তবে জানতে ইচ্ছা করছে তো; এত ছবি তিনি শেয়ার করছেন, ‘তাহলে তার সঙ্গী বন্ধুটি কই’? এখানে তার সঙ্গী ‘তিনি নিজেই’! অর্থাৎ  ‘সোলো ট্রিপের’ উদ্দেশ্যে বেরিয়ে পড়েছেন ‘মধুমিতা’। ৬৭০০ ফুট উঁচু পাহাড় চড়ছেন একাই!  

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

বিভিন্ন সময়ের ছবি তিনি ভাগ করে নিচ্ছেন, তার ফ্যান-ফলোয়ার্সদের সাথে। কখনো পাহাড়ি উচ্চ এলাকায়, কখনো বা রাতের আকাশের সামনে, ‘নাইট স্যুট’  পড়ে ধরা দিচ্ছেন তিনি। তার সবকটি ছবিতেই, বেশ ‘প্রশংসিত’ হয়েছেন নায়িকা। আর হবে নাই বা কেন? তার ‘অভিনয় দক্ষতা’ দিয়ে তিনি তো বারবার নিজেকে প্রমাণ করেই এসেছে! সব ছবিতেই প্রশংসিত হন তিনি; এবারও ইনস্টাগ্রামে (Instagram) দেওয়া, তার সব ক’টি ট্রিপের ছবিতেই প্রচুর পরিমাণে ভালোবাসা দেখিয়েছে, ‘নেটিজেনরা’।

Advertisements