বিনোদন

একাধিক বোল্ড লুকের ছবি শেয়ার করে নেটদুনিয়ায় ঝড় তুললেন ‘হট বম্ব’ মধুমিতা, পাখির উষ্ণ অবতারে ঘুম উড়েছে নেটিজেনদের

বর্তমানে টলি অভিনেত্রীদের মধ্যে অন্যতম ‘মধুমিতা সরকার’ (Madhumita Sarkar)। অভিনেত্রীর মহিলা ফ্যানদের তুলনাই পুরুষ ফ্যানদের সংখ্যাটা বরাবরই অনেকটাই বেশি। তার কারণ হিসাবে বলা যায়, অভিনেত্রীর মারকাটারি ফিগার। একটা সময় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’ (Bojhe Na Se Bojhena) দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। ধারাবাহিকের মুখ্য চরিত্র ‘পাখি’ ( Pakhi) নিমেষের মধ্যে দর্শকদের নিজের দিকে আকর্ষণ করতে শুরু করেছিল। সেই সময় সম্প্রচারিত ধারাবাহিকগুলির মধ্যে টিআরপি লিস্টে সবার ওপরে ছিল এই ধারাবাহিক।

প্রথম থেকেই পুরুষ ভক্তদের মনের অনেকটাই কাছের অভিনেত্রী ‘মধুমিতা সরকার’ ( Madhumita Sarcar)। সম্প্রতি ছোটপর্দা থেকে বেরিয়ে বড়পর্দাতেও সমান দক্ষতার সঙ্গে অভিনয় করছেন এই টলি অভিনেত্রী। সিনেমা, ওয়েব সিরিজের পাশাপাশি নিজের সোশ্যাল মিডিয়াতেও সমান ভাবেই অ্যাকটিভ অভিনেত্রী। প্রায়ই শেয়ার করেন নানান ছবি এবং ভিডিও। কখনও শাড়ি, কখনও আবার ওয়েস্টার্ন পোশাক অনেক সময় আবার অন্তর্বাস পরেও সামনে আসেন অভিনেত্রী।

স্বাভবিকভাবেই ‘মধুমিতা’-র (Madhumita) হট ফিগার দেখে প্রেমে পড়েন বহু পুরুষ।ছবি শেয়ার করার সাথে সাথেই লাইক কমেন্টে ভরে যায় তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল। লাইক কমেন্টের তালিকায় থাকে বহু অভিনেতাও। সম্প্রতি অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়াতে বেশ কিছু ছবি শেয়ার করেছেন। সেখানেও একই রকম লাইক এবং কমেন্ট। পাহাড়ে ঘুরতে গিয়েও টাইট টি-শার্ট পরে ছবি দিয়েছেন তিনি। সেখানে আবার মজা করে অনেকে বলেছেন, ‘ভক্তদের পাহাড় দেখালেন মধুমিতা‘।

Related Articles