বিনোদন

ডিপনেক পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, কালো গাউনে নেটদুনিয়ার উষ্ণতা বাড়লো মধুমিতা, তুমুল ভাইরাল ছবি

টলিপাড়ার (Tollywood) এক অন্যতম নাম ‘মধুমিতা সরকার’ (Madhumita Sarkar); বড় পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও নেটিজেনদের মন কাড়েন তিনি। ২০১১ সালে ‘সবিনয় নিবেদন’-এর মাধ্যমে অভিনয় জগতে তার পা রাখা। এরপর ছোট পর্দায় ‘কুসুম দোলা’, ‘বোঝেনা সে বোঝেনা’র মত একাধিক সিরিয়ালে মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছে মধুমিতা। বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মেও প্রবেশ করেছে সে। ‘উত্তরণ’, ‘শ্রীকান্ত’ প্রভৃতি সিরিজে তার অভিনয় দক্ষতায় মুগ্ধ হয়েছে দর্শকেরা। কিছুদিন আগেই ইন্দ্রানী হালদারের সাথে ‘কুলের আচার’ সিনেমাতে দেখা গেছে মধুমিতাকে। পরবর্তীকালে ‘শ্রীকান্ত টু’-এর এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে মধুমিতাকে।

বর্তমানে মধুমিতা কলকাতা থেকে বেশ কিছুটা দূরে, চম্পাহাটিতে আছে বাবা মার সাথে। জানা গেছে এবারের পূজো সেখানেই কাটাতে চলেছে সে। তার ব্যক্তিগত জীবন থেকে শুরু করে, কেরিয়ার জীবন; সবকিছুর ব্যাপারেই সোশ্যাল মিডিয়ার পাতাতে তিনি খুব অ্যাক্টিভ। গণেশ চতুর্থী থেকে শুরু করে, পূজোর আগমনীতে কাশবনের ভিড়েও দেখা গেছে মধুমিতাকে। তবে সম্প্রতি তার বোল্ড লুকের এক ফটো ভাইরাল (viral) হল সোশ্যাল মিডিয়ায়।

সাবেকী সাজে হোক বা ওয়েস্টার্ন, সবেতেই নেটিজেনদের ঘায়েল করে দেয় মধুমিতা। ভাইরাল হওয়া এই ফটোতেই তার পরনে ছিল একটি চকমকে কালো রঙের গাউন; যে গাউনের সামনেটা অনেকটাই কাটা, যার ফলে তার বক্ষদেশ ছিল প্রায় উন্মুক্ত। পোশাকটির সামনেটাও ছিল অনেক শর্ট, যার ফলে থাইয়ের ওপর ট্যাটুর দৃশ্য বেশ সাইন করছিল। সব মিলিয়ে একেবারে হট লুকে মধুমিতা ধরা দিয়েছিল নেটিজেনদের কাছে।

Related Articles