বিনোদনভাইরাল ভিডিও

চুপিসারে দ্বিতীয়বার বিয়ের পিড়িতে বসলেন অভিনেত্রী মধুমিতা সরকার!

টলিপাড়ার হট অভিনেত্রীদের মধ্যে অন্যতম ‘মধুমিতা সরকার’ (Madhumita Sarcar)। স্টার জলসা (star jalsha) খ্যাত, ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহীকে ‘পাখি’র চরিত্র তাকে অভিনয় জগতে বেশ খ্যাতি এনে দিয়েছিল। তাকে আবার সবাই ফিরে পেতে চায় কিন্তু তার বিপরীতে থাকা, ‘অরণ্য’, ওরফে ‘যশ দাশগুপ্ত’ (Yash Dasgupta)- কে কেউই ফিরে পেতে চায় না। সম্প্রতি মুক্তি পেয়েছে, ‘মধুমিতা’ অভিনীত ‘কুলের আচার’ যেখানে তার বিপরীতে দেখা গেছে ‘বিক্রম’ কে।

সিরিয়াল, সিনেমা, ওয়েব সিরিজ সবেতেই ছেয়ে আছে অভিনেত্রী; তবে এর মধ্যেই, নিজের মতো করে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময়ের ছবি তিনি তুলে ধরেন। এরই মাঝে তার বধূ-বেশে এক ছবি ভাইরাল (viral) হলো সোশ্যাল মিডিয়ার পাতায়। মধুমিতা যেভাবে নিজেকে সাজিয়ে তোলেন, সেরকমই একেবারেই না! তাকে বধূ সেজে একটি রিলস করতে দেখা গেছে এবং তার ক্যাপশনে তিনি লিখেছেন “এরকমই হয় বাঙালি বধূর সাজ”। লাল শাড়ী ও লাল ব্লাউজ পরিহিতা ব্রাইডাল মেকআপ-এ সেজে উঠেছে সৈয়দ, ভিডিওটিতে কানে, হাতে, গলায় সবেতেই সোনার গয়না, নাকে মুক্ত নথ। কপালে সুসজ্জিত চন্দন আর লাল টিপে বেশ মানিয়েছে তাকে। এরই সাথে সোলার মুকুট অন্য মাত্রা এনে দিয়েছে তার সাজে।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

এইরকম সাজে তাকে দেখে তো খুবই আনন্দিত নেটিজেনরা। ইতিমধ্যেই ছবিটির ভিউস চালিয়েছে ৬০ হাজারের কাছাকাছি। কমেন্ট বক্সে সবাই প্রশংসায় পঞ্চমুখ হয়েছে ‘মধুমিতা’র। ওয়েস্টার্ন পোশাকের পাশাপাশি তাদের প্রিয় পাখিকে বধূ বেশে দেখে, কার্যত খুশি ফ্যান-ফলোয়ার্সরা। তারা সবাই তাদের প্রশংসিত মন্তব্য তুলে ধরেছে মধুমিতা’র কমেন্ট বক্সে।

Related Articles