×
বিনোদন

ঘুরতে গিয়ে স্নানের ভিডিও শেয়ার করে নেটিজেনদের কটাক্ষের শিকার অভিনেত্রী মধুমিতা

Advertisements
Advertisements

টলিপাড়ার এক অন্যতম মুখ অভিনেত্রী ‘মধুমিতা সরকার’ (Madhumita sarcar)। তার অভিনীত স্টার জলসা (star jalsha) খ্যাত সিরিয়াল, ‘বোঝেনা সে বোঝেনা’ বহুল জনপ্রিয়তা এনে দিয়েছিল তাকে। এরপর ‘লাভ আজকাল পরশু’ দিয়ে সে টলিউডে ডেবিউ করেছিল। ‘হইচই’-এও বেশ কয়েকটি সিনেমা এবং ওয়েব সিরিজে তার মুখ দেখা যায়।

Advertisements

তার অভিনয় দক্ষতা বরাবরই মন কারে দর্শকদের। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রীর আবার ঝোঁক এখান ওখান বেড়াতে যাওয়া! আবার সেটি ‘একাই’। সম্প্রতি সোলো ট্রিপের উদ্দেশ্যে রওনা দিয়েছেন অভিনেত্রী ‘মধুমিতা’। সোলো ট্রিপে গিয়ে একাধিক সময়ে এলাকায় জায়গায়ার ছবি, অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন তিনি । এরই মাঝেই করা কিছু ছবি এবং ভিডিওর জন্য নেটিজেনদের কাছে ‘কটুক্তি’ শুনতে হয় তাকে। মুসৌরিতে গিয়ে কখনো বা পাহাড়ি এলাকায়, কখনো বা রাতের হোটেলে, বিভিন্ন ছবিতে তিনি ধরা দিয়েছেন!

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

তবেই সম্প্রতি, সেখানে এক ‘ঝর্ণায় স্নান’ করার কিছু ফটো এবং ভিডিওর মুহূর্ত তিনি তুলে ধরেছিলেন ইনস্টাগ্রামের (instagram) পাতায় এবং সেখানেই তাকে একাধিকবার কুমন্তব্য শুনতে হয়। ভিডিওতে দেখা গেছিল, প্রায় ‘সাত হাজার ফুট’ উঁচু পাহাড়ি এক ঝর্ণায় স্নান করছিল মধুমিতা; সেখানেই তার পোশাকের ধরন দেখে তাকে নিয়ে সমালোচনা করে সবাই। তবে তার অনুরাগীর সংখ্যাও নেহাতই কম নয়! তাই তারা তার সব কোন ছবিকেই ‘অশ্লীল’ বলে মন্তব্য করেননি।

Advertisements