×
বিনোদন

দুধ সাদা এথিনিক পোশাকে লাস্যময়ী মধুমিতা, অভিনেত্রীর ছবি দেখে ঘুম উড়ছে পুরুষ ভক্তকূলের

Advertisements
Advertisements

টলিপাড়ার এক জনপ্রিয় মুখ ‘মধুমিতা সরকার’ (Madhumita Sarcar)।এখনো তাকে অধিকাংশ জনই ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালের ‘পাখি’ নামেই আখ্যা দেয়। বড় পর্দা থেকে শুরু করে ওটিটি প্লাটফর্ম, সবকিছুতেই মধুমিতা চুটিয়ে অভিনয় করে যাচ্ছে। তার সুন্দর অভিনয় দক্ষতার জন্য সর্বত্রই লাইমলাইটে থাকেন তিনি। এর পাশাপাশি বিভিন্ন নামিদামি বিজ্ঞাপনেও কাজ করেছেন অভিনেত্রী।

Advertisements

মধুমিতাকে নিয়ে বরাবরই জল্পনা-কল্পনা চলতেই থাকে সোশ্যাল মিডিয়ায়। বেশ কয়েক বছর আগেই ডিভোর্স হয়ে গেছে অভিনেত্রীর, তবেই তার ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই চর্চা হয়। কিছুদিন আগেই পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী আর সেখানে গিয়েও তার ছবিগুলির মাধ্যমে একাধিক কটাক্ষের তীর ছুঁড়ে ছিলেন নেটবাসী! সম্প্রতি এরকমই এক লাস্যময়ী ট্রাডিশনাল রূপে ধরা দিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

Shared post on

ইনস্টাগ্রামে মধুমিতার পোস্ট করা ছবিগুলিতে তার পরনে ছিলো অফ হোয়াইট রঙের লেহেঙ্গা। লেহেঙ্গার স্লিভলেস ব্লাউজটি জুড়ে ছিল মীরার ওয়ার্কের কাজ, এর পাশাপাশি দোপাট্টাও নিয়েছিলেন অভিনেত্রী। ম্যাচিং করে জুয়েলারিতে নিজেকে সাজিয়ে তুলেছিলেন লেহেঙ্গার সাজে। এই পোশাকে বিভিন্ন পোজে ছবি তুলে নেটিজেনদের মনে ঝড় তুলেছেন মধুমিতা! এর সাথেই ক্যাপশন দিয়েছেন “শাইন ইন ইওর ওন ওয়ে”।

Advertisements