রঙিন সাজে রাসলীলায় সকলের প্রিয় মদনদা, ‘ওহ লাভলি’ বলছেন নেট নাগরিক

Madan Mitra

কে বলবে মদন মিত্রের বয়স ৬৫ পার? তাকে দেখে এখনও মনে হয়, “পেয়ার কিয়া তো ডারনা কিয়া”। এখনও তার হৃদয় জুড়ে শুধুই প্রেমের ভরা যৌবন। কলির কেষ্ট বললেও ভুল হয়না। তাকে ঘিরে থাকে টেলি পাড়ার অভিনেত্রীরা, টলি পাড়ায় মদনদা একথায় হিট। আজকাল হামেশাই মদন মিত্রের পাশে পাশে কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামাকে ঘুরঘুর করতে দেখা যায়। এদিকে, কামারহাটির বিধায়ক মদন মিত্র সর্বদা হাসিমুখে প্রেম বিলিয়ে যাচ্ছেন। ক্যামেরার সামনে তার রাগী রাগী মুখ খুব কমই দেখা যায়। যখনই ক্যামেরা বা সেলফি বা সোশ্যাল মিডিয়ায় অবতীর্ণ হন, তখনই শুধুই হাসছেন।

 

View this post on Instagram

 

A post shared by Madan Mitra (@madanmitraofficial)

স্বয়ং মুখ্যমন্ত্রী পর্যন্ত কামারহাটির বিধায়ক মদন মিত্রকে কালারফুল’ অর্থাৎ ‘রংদার’ আখ্যা দিয়েছেন। এককথায় ‘বং ক্রাশ’ তিনি। শুধুমাত্র, প্রিয় ‘মদনদা’-কে দেখার জন্য, তাঁর কথা শোনার জন্য রিয়েল লাইফ থেকে ফেসবুক লাইভ ভিড় জমান তাঁর শতাধিক ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by Madan Mitra (@madanmitraofficial)

সম্প্রতি, মদন মিত্রকে দেখা গেল একেবারে cool মুডে। পরনে তার ধুতি পাঞ্জাবী। হাসি মুখে কখনো মেয়েদের সঙ্গে নৃত্য করছেন তো কখনো ডান্ডিয়া রাস খেলছেন। অবশ্য, সামনেই পুজো, তাই পুজোর আগে থেকেই পুজোর আনন্দে মেতেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Madan Mitra (@madanmitraofficial)

এদিকে, টলি পাড়া থেকে সোশ্যাল মিডিয়া, সর্বত্র খবর ছড়িয়েছে যে ‘বং ক্রাশ’ মদন মিত্রের বায়োপিক তৈরি হবে টলিউডে। পরিচালক রাজা চন্দ বানাতে চলেছেন ‘মদনদা’-র বায়োপিক। মুখ্যচরিত্রে নাম শোনা যাচ্ছে শাশ্বত চট্টোপাধ্যায়ের। নাহ, নায়িকা কে হবেন এখনও ঠিক হয়নি। এব্যাপারে, মদন মিত্রের বক্তব্য, “একটাই সমস্যা হচ্ছে যে, নায়িকাটা ঠিক করা যাচ্ছে না।” কিন্তু কেন? নায়িকা হওয়ার জন্য কি মারপিট লেগে গিয়েছে? হাসতে হাসতে মদনের জবাব আসে, “আমার বউ তো একটাই।” প্রসঙ্গত, ইতিমধ্যে মদন মিত্র তার নিজের একটি মিউজিক ভিডিওতে অভিনয়ের পাশাপশি গানও গেয়ে ফেলেছেন। ‘ওহ লাভলি’ গানটি বেশ জনপ্রিয় হয়েছে। শোনা যাচ্ছে আরেকটি মিউজিক ভিডিও আনবেন তিনি। এমনকি এও গুঞ্জন যে স্বয়ং নচিকেতা গান গাইবেন মদন মিত্রের বায়োপিকে। তাহলে কি সেই উল্লাসেই মদন মিত্র আরো কালারফুল হয়ে উঠছেন?