মিঠাইয়ের সেটে ত্রিকোণ প্রেম! অদৃতের জন্যই কি একে অপরের থেকে দূরত্ব বাড়ালেন সৌমিতৃষা-কৌশাম্বি?

Adrit Roy

আদৃত রায়-সৌমিতৃষা কুণ্ডু-কৌশাম্বী চক্রবর্তীর মধ্যে নাকি বেজায় মন কষাকষি? এমনই গুঞ্জন টেলিপাড়ায়।

কান পাতলেই শোনা যাচ্ছে, ‘মিঠাই’ পরিবারে নাকি বিরহ ছায়া ফেলেছে! ‘উচ্ছেবাবু’র সঙ্গে তাঁর পর্দার ‘দিদিয়া’ ওরফে কৌশাম্বির সম্পর্কের কথা অনেক দিন ধরেই চর্চায়। তাতে নতুন ইন্ধন পর্দার ‘মিঠাই’ স্বয়ং। কিছুদিন আগেই আদৃতের জন্মদিন গিয়েছে। নায়কের অনুরাগীরা স্টুডিয়োয় কেক, উপহার নিয়ে এসে ধুমধাম করে জন্মদিন পালন করেছেন। সেখানে দেখা যায়নি সৌমিতৃষাকে। এমনকি, সহ-অভিনেতাকে নাকি তিনি নেটমাধ্যমেও জন্মদিনের শুভেচ্ছা জানাননি! বিষয়টি কেউই নাকি সোজা ভাবে নেননি।

ঘটনা আরও ঘোরালো হয়েছে সৌমিতৃষা-কৌশাম্বির পরস্পরকে ইনস্টাগ্রামে আনফলো করার খবরে। তা হলে কি দীর্ঘ দিন ধরে এক সঙ্গে অভিনয় করতে করতে ‘উচ্ছেবাবু’কে সত্যিই ভালবেসে ফেললেন মিঠাই? এই প্রশ্ন নাকি ইতিমধ্যেই উঠেছে। যার জবাব নাকি এড়িয়ে গিয়েছেন সৌমিতৃষা-কৌশাম্বি দু’জনেই। বদলে তাঁদের দাবি, তাঁরা নাকি আগের মতোই মজা করে সবাই মিলে কাজ করছেন। সমস্তটাই রটনা। যদিও ‘আনফলো’ করা বিষয়টিকেও তাঁরা সযত্নে এড়িয়ে গিয়েছেন বলে গুঞ্জন।

তবে আদৃত বরাবর বলে এসেছেন, তিনি আর কৌশাম্বী খুব ভাল বন্ধু। সম্প্রতি, একটি পোস্টেও একে অপরকে ‘প্রিয় বন্ধু’ বলেই সম্বোধন করেছেন। ‘প্রাক্তন’ সুপ্রিয়া মণ্ডলের সঙ্গে বিয়ে ভাঙার পর থেকেই আদৃত-কৌশাম্বিকে জড়িয়ে রটনার শুরু। তাতে নতুন সংযোজন সৌমিতৃষা। রটনা ঘটনা হলে বাস্তবেও ত্রিকোণ প্রেম দেখতে চলেছেন ছোট পর্দার দর্শকেরা।