বিনোদন

১০০ কোটির বাড়ি সাথে নিজস্ব বিমান, আল্লু অর্জুনের সম্পত্তির পরিমাণ দেখলে লজ্জা পাবে শাহরুখ-সালমানও

দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা ‘আল্লু অর্জুন’ (Allu Arjun)। যার অভিনয় দক্ষতায় ইতিমধ্যেই ঘায়েল দর্শকেরা। ‘পুষ্পা:দ্য রেইজের’ পর তার জনপ্রিয়তা যেন আরো বেশ খানিক বেড়ে গেছে। এরপর আসতে চলেছে পুষ্পা সিনেমার দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’। শোনা গেছে এই সিনেমার জন্য ১২৫ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছে চলেছেন অভিনেতা।


সম্পত্তির পরিমাণও কিছু কম নয় তার; বলিউডের তাবর তাবর অভিনেতাদের হার মানাবে, তার সম্পত্তি। কোটিপতিদের তালিকায় নাম লিখিয়েছেন ‘আল্লু অর্জুন’। ১০০ কোটি টাকার বাড়ি থেকে শুরু করে নিজস্ব প্লেন, সবই আছে তার।

তার মাসিক আয় হিসাব করে দেখা গেছে ২ কোটি টাকা, যার বেশিরভাগটাই বিজ্ঞাপন, ব্র্যান্ড এনডোর্সমেন্ট ইত্যাদির মাধ্যমে এসে থাকে। এক একটি বিজ্ঞাপনের জন্য সে প্রায় ৪ কোটি টাকা নিয়ে থাকেন। ১০০ কোটি টাকা বিনিয়োগ করে হায়দ্রাবাদের পোশ অঞ্চলে জুবিলি হিলসে, বিলাসবহুল বাড়ি তৈরি করেছে অভিনেতা। এর পাশাপাশি মুম্বাইতেও দুটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টও আছে তার। বাড়ির গ্যারেজে কিনা গাড়ি নেই মার্সিডিজ থেকে শুরু করে রেঞ্জ রোজার, সব ধরনের গাড়িটি সম্ভার আছে তার বিলাসবহুল বাড়ির গ্যারেজে। এছাড়াও ভ্যানিটি ভ্যান আছে ৭ কোটি টাকা মূল্যের। কোটিপতিদের মধ্যে হাতে গোনা কয়েকজনেরই প্রাইভেট জেট থাকে; তবে তাতে নাম লিখিয়েছেন ‘আল্লু অর্জুন’। তার মোট সম্পত্তির পরিমাণ বর্তমানে প্রায় বর্তমানে ৩৪০ কোটি টাকা।

Related Articles