বিনোদন

প্রেসার কুকার জিততে এসে Didi No.1 এ কেঁদে ভাসালেন লক্ষ্মী কাকিমা, ‛কি নাটক রে বাবা!’ কটাক্ষ নেটিজেনদের

অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) এবার নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন। এই মুহূর্তে তাঁকে জি বাংলার পর্দায় ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। আর সেই লুকেই ‛দিদি নাম্বার ওয়ান’(Didi No.1)র মঞ্চে হাজির হয়েছিলেন। আর সেখানে এসে তুলে ধরলেন লক্ষ্মীর জীবনের অজানা কাহিনী। কান্না ভেজা গলায় লক্ষ্মী তার জীবনের দুঃখের কথা শেয়ার করেছেন দিদির মঞ্চে।

প্রেসার কুকার জিততে এসে Didi No.1 এ কেঁদে ভাসালেন লক্ষ্মী কাকিমা, ‛কি নাটক রে বাবা!’ কটাক্ষ নেটিজেনদেরসম্প্রতি সোশ্যাল মিডিয়ায় (Social Media) শেয়ার হয়েছে তারই একটি ভিডিও (Video) ক্লিপ। যেখানে অপরাজিতা ওরফে লক্ষ্মীকে বলতে শোনা যাচ্ছে যে সব খুইয়ে সে এবং তার পুরো পরিবার গিয়ে উঠেছে ভাড়া বাড়িতে। যেখানে প্রেসার কুকার নেই। আর তাই প্রেসার কুকার জিততে সে ‘দিদি নাম্বার ওয়ান'(Didi No.1)র মঞ্চে এসেছে। ভিডিওটে দেখা যাচ্ছে যে বিনুনির সঙ্গে তার টাই হয়েছে। কিন্তু আদতে কে জিতবে তা জানা যায়। সেটা জানা যাবে ১০ জুলাই।


আর এই ভিডিও (Video) সামনে আসতেই নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী। কেউ লিখেছেন যে ‛অপরাজিতাকে ভালোবাসি। কিন্তু এসব কি ঢং’। আবার কেউ লিখেছেন যে ‛কি নাটক রে বাবা!’ কেউ তো আবার বলেছেন ‛এটা অভিনয় নাকি সত্যি? এগুলো সব স্ক্রিপ্টেড’।

Related Articles