Saturday, January 22, 2022

সাধারণ মানুষের মতো জীবনযাপন অপরাজিতা আঢ্য’র! এই ভিডিও চোখে পড়তেই প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী

ফুচকা খেতে আমরা কেই না ভালোবাসি। সে সাধারণ মানুষ হোক বা সেলিব্রেটি ফুচকার নাম শুনলে জিভে জল আসে সবারই। বিশেষত মেয়েদের মতোন ফুচকা প্রেমী কেউ হতে পারেনা। আর তা যে অক্ষরে অক্ষরে সত্যি তারই প্রমাণ মিললো আবারও। তাও অভিনেত্রী অপরাজিতা আঢ্যর (Aparajita Adhya) হাত ধরে। সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি ভিডিও (Video)।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)


যেখানে তাঁকে রাস্তার ফুচকার স্টল থেকে ফুচকা খেতে দেখা যাচ্ছে। একেবারে সাদা মাটা লুকে সাধারণ মানুষের মতোই পাতা ধরে ফুচকা খাচ্ছেন অভিনেত্রী। ভিডিওটি পুরোটাই স্লোমোশনে দেখা যাচ্ছে। আর ভিডিওর সঙ্গে গান জুড়েছেন ‘Tujhko mirchi lagi to main kya karu’। ভিডিও শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন যে-‘ফুচকা…উফফফফ। যেকোনো পরিস্থিতিতে’। ভিডিওটি প্রকাশ্যে আসতেই হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)


বাংলা টেলিভিশন (Television) তথা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। তাঁর দূর্দান্ত অভিনয়ে তিনি মন জয় করে নিয়েছেন ভক্তদের। সঙ্গে তাঁর একগাল মিষ্টি হাসি আরও বেশি করেই মন জয় করেছে সকলের। পাশাপাশি তাঁর সহজ সরল কথা এমনকি মানুষের সঙ্গে সহজ ভাবে মিশে যাওয়ার গুন তাঁকে খানিকটা আলাদাই করেছে সকলের চোখে। এমনকি গত বছরের শেষের দিকে রাস্তার পথশিশুদের উপহার দিয়ে তাঁদের মুখে ফুটিয়েছেন হাসি। তাঁর মতো ব্যক্তিত্ব সত্যিই বিরল।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

⚡ Trending News

আরও পড়ুন