সম্প্রতি দক্ষিণ ভারতীয় সিনেমা পুষ্পা ঝড়ে মেত"/>
বিনোদনভাইরাল ভিডিও

‘পুষ্পা’ ছবির ট্রেন্ডিং গানে দুর্দান্ত কায়দায় নাচ খুদে কন্যার, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি দক্ষিণ ভারতীয় সিনেমা পুষ্পা ঝড়ে মেতেছে গোটা দেশ। পুষ্পার গল্প, পুষ্পার গান একেবারে ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ার পর্দায় কখনো সাধারন মানুষ তো কখনো সেলিব্রেটি এর গানের সঙ্গে কোমর দুলিয়েছেন একেক রকম ভাবে, আর সেই নাচগুলি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মের মাধ্যমে পৌছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। আর এক্ষেত্রে ছোটরাও বাদ যায়নি অর্জুনের মতো করে কাঁধ উঁচিয়ে নাচছে ছোট ছোট বাচ্চারা।

আল্লু অর্জুন এবং রশ্মিকার যুগলবন্দী একেবারে কোটি কোটি টাকার মুনাফা করে ফেলল। আগেও দক্ষিণ ভারতীয় সিনেমা চলচ্চিত্র জগতে বেশ লক্ষীলাভ করেছে। কিন্তু এবারে পুষ্পার অসাধারণ সফলতা অন্য মাত্রা পেয়েছে। অসাধারণ অভিনয়, গল্পের বাঁধন, এছাড়া প্রত্যেকটি গান অপূর্ব। ‘শ্রীবল্লী’ গানটির হিন্দি ডাবিংয়ে জাভেদ আলীর অসাধারণ গলায় বেশ মানানসই হয়েছে।


সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, গোলাপি বেবি ফ্রক পরা একটি ছোট্ট কন্যা সে একেবারে আল্লু অর্জুনের মতন কাঁধ উঁচিয়ে নাচছে। তার অসাধারন নাচ ইন্সটাগ্রামের মাধ্যমে সকলের কাছে পৌছে যেতে বেশি সময় লাগেনি। অসাধারণ নাচ দেখে অবাক নেটিজেনরা। হয়ত কারুর বাড়িতে থাকা ছোট বাচ্চার সাথে মিল পাচ্ছেন। আপনার বাড়িতেও ছোট্ট বাচ্চা যদি এমন নাচ নাচে তাহলে তাকে বাধা দেবেন না। কে বলেছে তার মধ্যেই থাকতে পারে ভবিষ্যতে সম্ভাবনা, এছাড়া পড়াশোনা ছাড়াও এই ধরনের প্রতিভা প্রকাশ পাওয়ার প্রয়োজন আছে। শুধু পড়াশোনা করলেই হবে না এইভাবে যদি অন্যান্য প্রতিভা প্রকাশ পায় তাহলে বাড়ির বড়রা আছেন তারাই এই ধরনের ছোট ছোট ছেলে মেয়েদের উৎসাহ দেবেন।

Related Articles