বিনোদনভাইরাল ভিডিও

‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ছবির ট্রেন্ডিং গানের নাচে আলিয়া-কে ছাপিয়ে খুদে কন্যা, মুহূর্তে ভাইরাল ভিডিও

বেশ কিছুদিন ধরেই নিজের সুপ্ত প্রতিভাকে প্রদর্শন করে বারবার শিরোনামে উঠে এসেছে এই কন্যে!! প্রতিনিয়তই তাঁর নাচ ও সিনেমাকে কেন্দ্র করে করা নানান ভিডিও ভাইরাল হয় ঝড়ের গতিতে। ইতিমধ্যে সকলের খুদে স্টারও হয়ে উঠেছে সে। সম্প্রতি, ট্রেন্ডিং ছবি ‘গঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’-র (Gangubai Kathiawadi) জনপ্রিয় গানে নিজের নৃত্য পরিবেশন করে ফের ভাইরাল হল এই ছোট্ট খুদে।

ভাইরাল হওয়া ইনস্টা রিল ভিডিওটিতে দেখা যাচ্ছে, সাদা রঙের শাড়ি, জাঙ্ক জুয়েলারী ও কপালে বড় লাল টিপ পরে, স্বল্প স্নিগ্ধ সাজে সজ্জিত হয়ে ‘গঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ ছবির জনপ্রিয় গান ‘ঢোলিরা’ (Dholida)-তে খুব সুন্দর ভাবে নৃত্য পরিবেশন করল এই খুদে মেয়েটি। মেয়েটির তুমুল নাচের পাশাপাশি তাঁর মুখের এক্সপ্রেশনের কথাও অনবদ্য।

প্রসঙ্গত, চলতি বছরে ২৫ শে ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে সঞ্জয় লীলা বনসালির (Sanjay Leela Bhansali) বহুলচর্চিত ছবি ‘গঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। যার মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আলিয়া ভাট (Alia Bhatt) কে। আর এই ছবির প্রায় সমস্ত গান এখন হয়ে উঠেছে ট্রেন্ডিং। তবে শুধু গান নয় ‘গঙ্গুবাঈ’ চরিত্রে নিজেকে সম্পূর্ণ আলাদা রূপে তুলে ধরার জন্য পরনে সাদা শাড়ি, কপালে লাল টিপ ও মোটা কাজল পড়ে দেখা গিয়েছে তাঁকে। আর তাঁর এই স্টাইলও রীতিমতো হয়ে উঠেছে বেশ ট্রেন্ডিং। তাইতো সকলেই এই স্টাইল কপি করে একের পর এক ইনস্টা রিলে হয়ে উঠেছেন মত্ত।

‘শিবানী.জে.খান্না’ নামক ইনস্টাগ্রামে এই খুদে মেয়েটির ভিডিও পোস্ট হওয়ার সঙ্গে লাইক এসেছে সাত হাজারের ঘরের সাথে রয়েছে বহু মানুষের প্রশংসা মূলক মন্তব্য। বলাবাহুল্য এই মেয়েটির নাচ বেজায় পছন্দ হয়েছে দর্শকদের।

Related Articles