বিনোদনভাইরাল ভিডিও

ভুবন বাদ্যকরের ‘কাঁচাবাদাম’ গানে অভিনব কায়দায় নেচে ভাইরাল একরত্তি খুদে কন্যা, রইল ভিডিও

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় সর্বাধিক ট্রেডিং গান ‘কাঁচা বাদাম’ (Kancha Badam)। বেশ কয়েক সপ্তাহ ধরে এই গান পুরো নেট দুনিয়া দাপিয়ে বেড়াচ্ছে। বীরভূম জেলার দুবরাজপুরের এক নিম্ন-মধ্যবিত্ত বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) নিজের ব্যবসার জন্য এক অভিনব উপায় বেছে নিয়েছিলেন।

নিজের ব্যবসা সম্পর্কে গান তৈরি করে সেই গান তিনি রাস্তায় ঘুরে ঘুরে গেয়ে বাদাম বিক্রি করতেন। সোশ্যাল মিডিয়ায় খুব কম সময়ে তাঁর এই গান ভাইরাল হয়ে যায়, গানটি পরিচিত হয় ‘কাঁচা বাদাম’ নামে। সাধারণ মানুষদের পাশাপাশি বহু তারকারাও এই গানের সাথে ঠোঁট মিলিয়ে গান করে বা নেচে ভিডিও পোস্ট করেছেন। বর্তমানে ‘কাঁচা বাদাম’ গানের সঙ্গে এক ট্রেন্ডিং নাচ চালু হয়েছে। দেশ-বিদেশের বিভিন্ন বয়সের বহু মানুষ এই ট্রেন্ডে গা ভাসিয়েছেন।

তানজানিয়ার কিলি পল, দক্ষিণ কোরিয়ার মা-মেয়ের জুটি, আমেরিকার ডান্সিং ড্যাড, ফ্রান্সের জিকা মানু প্রভৃতি বিখ্যাত মানুষেরা এই বাংলা গানের ভাষা না জেনেই বা না অর্থ না বুঝেই নাচ করেছেন। ট্রেন্ডিং গানের সাথে নাচের এই ধরণের বহু ভিডিও আকছার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে। সম্প্রতি তেমনভাবেই ‘কাঁচা বাদাম’ গানে এক খুদে মেয়ের নাচের ভিডিও ভাইরাল হয়েছে। গোলাপি রঙের ফুলহাতা গেঞ্জির ওপর নীল‌রঙের পান্ডা পুতুল দেওয়া ফ্রক পরে বাচ্চাটি এই নাচ করেছে। মাথায় ঝুঁটি বেঁধে ও পায়ে সাদা জুতোয় ওই খুদেকে দেখতে দারুণ মিষ্টি লাগছে।

সমস্ত ট্রেন্ডিং স্টেপ অনুকরণ করে দুষ্টু-মিষ্টি মুখে হেসে হেসে বাচ্চা মেয়েটি নাচ পরিবেশন করেছে। ‘Padmani Nishad’ নামক চ্যানেল থেকে ইউটিউবে এই খুদের ভিডিও পোস্ট হয়েছে ও খুব কম সময়ে ভাইরাল হয়েছে। প্রায় ৩ হাজার এই ভিডিওটি দেখে ফেলেছেন। তবে খুদের নাম বা পরিচয় কিছুই জানা না গেলেও নেটিজেনরা তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

Related Articles