ভুবন বাদ্যকরের ‘কাঁচাবাদাম’ গানে জন্মদিনের পার্টিতে কোমর দোলাতেই ভাইরাল খুদে কন্যা, রইল ভিডিও

Bhuban Badyakar

সোশ্যাল মিডিয়া খুললেই ‘কাঁচা বাদাম’ রিল আপনার চোখের সামনে আসবেই আসবে। আট থেকে আশি গোটা দেশ বর্তমানে মজে আছে বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) ‘কাঁচা বাদাম’ গানে। বর্তমানে ভুবনবাবু সেলিব্রিটি। তাঁর গান বিদেশে পাড়ি দিয়েছে। আর এই গানে সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি এবং ছোট থেকে বড় সবাই ভিডিও বানাচ্ছে। সোশ্যাল মিডিয়া যেন হয়ে উঠেছে বিনোদনের অন্যতম মাধ্যম। সাম্প্রতি ‘কাঁচা বাদাম’ গানের আবারো একটি ভিডিও সুপার ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি ছোট্ট বাচ্চা মেয়ে সুন্দর ভঙ্গিমায় এই গানে কোমর দোলাচ্ছে। এক কথায় বলতে গেলে অদ্ভুতভাবে ট্রেন্ডিং ‘কাঁচা বাদাম ‘ গানে হুবহু সিগনেচার স্টেপ অনুকরণ করেছে। এই নাচ দেখলে বোঝার উপায় নেই যে একটি ছোট্ট মেয়ে নাচছে। ভিডিওটির একরত্তির এই ছোট্ট মেয়ের নাচ উত্তাল করেছে নেট দুনিয়া।
Bhuban Badyakar

ইউটিউবে প্রিয়া গুপ্তা নামের একটি অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। খুদে কন্যার এই ভিডিওটি প্রচুর দর্শক পছন্দ এবং প্রচুর প্রশংসা মূলক মন্তব্যে ভরিয়ে তুলেছেন। যা রীতিমতো ঝড়ের বেগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সম্প্রতি এই বাচ্চা মেয়েটি তার জন্মদিন উপলক্ষে অনুষ্ঠিত হওয়া বিশেষ পার্টিতে গোলাপি রঙের ওয়ানপিস পরে বীরভূমের ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানে উৎসাহের সঙ্গে সমন্বিত পদক্ষেপ এবং উপযুক্ত এক্সপ্রেশন দিয়ে অদ্ভুত সুন্দর ভঙ্গিমায় কোমর দুলিয়ে যাচ্ছে। সে যেন একাই সকলের নজর কেড়ে নিয়েছে।

নিতান্ত পেটের দায়ে বাদাম বিক্রি করতে করতে আপন-মনে গুনগুনিয়ে ভুবন বাদ্যকর বেঁধেছিলেন’ কাঁচা বাদাম’ গানটি। কিন্তু সোশ্যাল মিডিয়ার দৌলতে তা হয়ে গেছে সুপার ভাইরাল। আমজনতা থেকে শুরু করে সেলিব্রিটি কেউই এই গানের তালে কোমর দোলাতে কিন্তু ভোলেননি। উল্লেখ্য কয়েকদিন আগে তিনি তাঁর গানের কপিরাইট করার জন্য যে টাকা নিয়েছিলেন তার থেকে তিনি একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনেছেন। তা চালাতে গিয়ে তিনি কিছুদিন আগে দুর্ঘটনার মুখে পড়েছিলেন।