বিনোদনভাইরাল ভিডিও

টিভিতে চলছে ট্রেন্ডিং গান, আল্লু অর্জুনের সাথে পা মিলিয়ে ভাইরাল খুদে বালক, রইল ভিডিও

বর্তমানে সামাজিক মাধ্যমে ছেয়ে গিয়েছে আলু অর্জুন (Allu Arjun) এবং রাশমিকা মান্দানা (Rashmika Mandanna) অভিনীত ‘পুষ্পা:দ্য রাইজ’ (Pushpa The Rise) সিনেমার গান। ‘ও আভান্তা’ (Oo Antava) এবং শ্রীভাল্লি (Srivalli) ম্যাজিকে বুঁদ হয়ে রয়েছে কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত। এই ছবি ঠিক যতটা সাফল্য অর্জন করেছে ঠিক ততটাই জনপ্রিয়তার শিখরে উঠেছে এই ছবির গানগুলিও। ভীষণভাবে জনপ্রিয়তা পেয়েছে এই ছবির প্রত্যেকটি গানের সিগনেচার স্টেপ। সেগুলোই নকল করে চলছে একের পর এক রিল ভিডিও। যে তালিকা থেকে বাদ যাননি কেউই। তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ সবাই মেতে রয়েছেন পুষ্পার বিভিন্ন গানের সিগনেচার স্টেপে। এবার এই তালিকাতেই নাম নথিভুক্ত করলেন এক খুদে।

সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিও দেখা গিয়েছে ছোট্ট এক খুদে আলু অর্জুনের (Allu Arjun) স্টেপ নকল করে শ্রীভাল্লি গানে নেচে চলেছে। দেওয়ালে টেলিভিশনে চলছে পুষ্পার শ্রীভাল্লি গান। সেই গান দেখেই হুবহু একইরকম স্টেপ নকল করার চেষ্টা করে চলেছে ওই খুদে। ভিডিওটি টুইটারে শেয়ার হওয়ার কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। এই ভিডিওটি সামাজিক মাধ্যমে শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘পুষ্প ওরফে আল্লু অর্জুনের সর্বকনিষ্ঠ ভক্ত।’ এই ভিডিওটি শেয়ার করে ট্যাগ করা হয়েছে রাশমিকা মান্দানা এবং আল্লু অর্জুনকে। ভিডিওটির মন্তব্য বক্সে ভরে গিয়েছে, ‘সেরা ভিডিও’,’সেরার সেরা’ এর মত মন্তব্যে।

প্রসঙ্গত, গত বছরের ১৭ই ডিসেম্বর মুক্তি পেয়েছে ‘পুষ্পা:দ্য রাইজ’। ইতিমধ্যেই বক্সঅফিসে করে ফেলেছে চারশো কোটি টাকার ব্যবসা। শুধু দেশেই নয়, বিদেশের দর্শকেরাও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন আলু অর্জুন এবং রাশমিকা মান্দানার জুটিকে। ইতিমধ্যেই ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি পেয়েছে আলু অর্জুন এবং রাশমিকা মান্দানা অভিনীত পুষ্পা সিনেমাটি। তবুও এখনো অবধি প্রেক্ষাগৃহে গিয়ে রমরমিয়ে চলছে পুষ্পা। চলতি বছরের শেষের দিকে মুক্তি পাবে এই ছবির দ্বিতীয় ভাগ ‘পুষ্পা:দ্য রুল’।

Related Articles