কঠিন গানকে সুন্দরভাবে গেয়ে বিচারকদের মন জয় করেছিল ছোট্ট অরুনিতা, ভাইরাল সেই ভিডিও

Arunita Kanjilal

ইন্ডিয়ান আইডল সিজন ১২(Indian Idol 12) শেষ হয়ে গেলেও দর্শক এখনো ‘অরুদীপ’ জ্বরে ভুগছে। চারিদিকেই অরুনিতা-পবনদ্বীপের (Pawandeep Rajan – Arunita Kanjilal) নানা কান্ড কারখানা প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে। তাছাড়া সবরকম গানের চাবিকাঠিই আছে এই দুজনের কাছে। বিশেষত অরুনিতার কন্ঠে স্বয়ং মা সরস্বতীর বাস। মুলত আজকে আমাদের আলোচ্য বিষয় অরুনিতা কাঞ্জিলাল। তিনি কিন্তু আমাদের রাজ্যের মেয়ে, উত্তর চব্বিশ পরগনা জেলার বনগাঁ অরুনিতার পৈত্রিক ভিটে। ছোটবেলা থেকেই একের পর জনপ্রিয় সঙ্গীত রিয়েলিটি শোতে অংশগ্রহণ করেছেন তিনি, তবে কোথাও জিতেছেন আবার কোথাও বিজয়ী হতে না পারলেও তাঁর সুরে মজে গিয়েছেন সকলে।

যদিও তাঁর বেশি নাম-ডাক বড়বেলা থেকেই হয়েছে। তাও আবার দেশের সবচেয়ে বড় মিউজিক রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল ১২ এর সুবাদে। যিনি, একাধারে সঙ্গীতের মূল মঞ্চ থেকে এক্কেবারে সোশ্যালবাসীদের চোখের মণি হয়ে গিয়েছেন। যার কন্ঠে আছে দারুণ প্রতিভা। স্বাধীনতা দিবসের দিন চর্চিত শো ইন্ডিয়ান আইডল 12 শেষ হয়েছে। দীর্ঘ ৮ মাসের হাড্ডাহাড্ডি লড়াইয়ের শেষে জয়ের শিরোপা উঠেছে পবনদ্বীপ রাজনের মাথায় আর দ্বিতীয় হয়েছেন অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)।

তবে এই বঙ্গ কন্যার হারে অনেকের দুঃখ হলেও তাতে বিন্দুমাত্র আফসোস নেই অরুনিতার, কারণ তিনি এখন সোশ্যাল মিডিয়ার(Social Media) দৌলতে মানুষের অনেক কাছেই পৌঁছে গিয়েছেন। তবে তাঁর সুরেলা সফর শুরু হয়েছিল জী বাংলার ‘সারেগামাপা লিটল চ্যাম্প’ এর মাধ্যমে। যেখানে তিনি জয়ী হয়েছিলেন। অরুণিতার এইসব শোয়ের ভিডিও এখন প্রায়শই ইউটিউবে আপলোড করা হচ্ছে, যা নিমেষের মধ্যে ভাইরালও হয়ে চলেছে। এরপরেই তাঁর গন্তব্যস্থল ছিল হিন্দি ‘Saregamapa little champ’।

সম্প্রতি হিন্দি ‘সারেগামাপা লিটল চ্যাম্প’ এর মঞ্চ থেকে অরুনিতার তাঁর একটি পারফরম্যান্স ভাইরাল হয়েছে, যেখানে তাঁকে দেখা যাচ্ছে একটি কাওযালি গান ‘Allah Yeh Ada Kaisi‘ গানটি করতে। এরকম একটা কঠিন গান সম্পূর্ণ নিজস্ব দক্ষতায গানটি করলেন তিনি, যখন তাঁর বয়স ১৩ কি ১৪ এর আশেপাশে। মঞ্চে তাঁর অসাধারণ পারফরম্যান্স দেখে আপ্লুত হয়েছেন বিচারকের আসনে থাকা, Shaan, Monali Thakur, Alka Yagnik। মঞ্চে ছিল তাঁর সঙ্গে সঙ্গে কাওযালি গানের এক অসাধারণ পরিবেশ। এই ভিডিওটি নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।