অভিনেত্রীদের জীবন নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন শ্রাবন্তী চ্যাটার্জি, রইল বিস্তারিত

ActressTollywood

স্বপ্নের নারী বা স্বপ্ন সুন্দরীকে কোন বেশে দেখতে পছন্দ করেন? বেশিরভাগ পুরুষই তাদের স্বপ্নের নারীকে একটু বেশি রোম্যান্টিক মুডে দেখতে পছন্দ করেন। এই যেমন ফিনফিনে শাড়িতে স্পষ্ট থাকবে শরীরের ভাঁজ, কিংবা, খোলা চুলে ঢেকে যাচ্ছে মুখ, অথবা বরফের দেশে সেই নারীর পরনে থাকবে লাল বা গোলাপী শাড়ি, কোনো শীত বস্ত্র না। মানুষ কল্পনায় অনেক কিছু চান কিন্তু বাস্তবে সেসব করতে পারেন না।

ActressTollywood

গত ২৭ মে বক্স অফিসে মুক্তি পায় বাংলা হরর থ্রিলার ‘ভয় পেও না’। এই প্রথমবার অভিনেতা ওম সাহানির সঙ্গে বড় পর্দায় একসঙ্গে জুটি বেঁধেছেন চলেছেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, এর আগে হুল্লোড় সিনেমায় একসঙ্গে কাজ করেছেন ওম ও শ্রাবন্তী।

সিনেমায় শ্রাবন্তী ভূস্বর্গ কাশ্মীরে শ্যুট করেছেন। রোম্যান্টিক গানের দৃশ্যে ওমের সঙ্গে চুটিয়ে রোম্যান্স করেছেন তিনি। একে শ্রাবন্তী অন্যতম সুন্দরী অভিনেত্রী, দ্বিতীয়ত তিনি চর্চিত, এবং তৃতীয়ত তিনি অনেক পুরুষের ক্রাশ। তাই সব মিলিয়ে শ্রাবন্তী অবশ্যই একজন স্বপ্ন সুন্দরী।

সিনেমা মুক্তির পর শ্রাবন্তী জানান যে চারিদিকে বরফ, আর তার মাঝে গোলাপি শাড়ি পড়ে মোহময়ী শ্রাবন্তী হয়ে ওঠা সহজ না। সেইসময় কাশ্মীরে রীতিমত বরফ ও তুষারপাত চলছে। সেই অবস্থায় একটা ফিনফিনে গোলাপী শাড়ি পরে শ্যুট করেছেন তিনি। তাই পর্দায় যতটা রোম্যান্টিক লাগে গোটা গানের দৃশ্য, বাস্তবে তা নয়। বিশেষ করে নায়িকাদের যথেষ্ট পরিশ্রম করতে হয়। এরপরেও যদি ব্যাক্তিগত আক্রমনের কেউ শিকার হন তাহলেও অভিনেত্রীদের জীবনে কিছু যায় আসে না। কারণ, তারা তাদের জগৎ তৈরি করেই নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)