বিনোদন

দুই বিয়ে করেও মেটেনি শখ! যশকে ছেড়ে কার নাম বুকে খোদাই করলেন নুসরত?

টলিউডের (tollywood) জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan); যার চরিত্র নিয়ে বরাবরই সমালোচনার ঝড় ওঠে। সোশ্যাল মিডিয়াতে একাধিকবার নেটিজেনদের হাজারো কটাক্ষের শিকার হয়েছেন তিনি। এবার ফের এক নতুন বিষয় নিয়ে জটিলতায় জড়ালেন অভিনেত্রী। তার বুকের ওপরে করা একটা ট্যাটু নিয়ে, আবারও প্রশ্ন তুলল নেটপাড়ার বাসিন্দারা।

বহুবার তার বুকের উপরে করা এই ট্যাটু নিয়ে প্রশ্ন করেছিলো অনুরাগীরা। নিখিল জৈনের সাথে বিবাহের পর বিচ্ছেদ, তারপর যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সাথে নতুন সম্পর্কে জড়ানো এবং সন্তানের জন্ম দেওয়া; সব মিলিয়েই তার ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় টানটান উত্তেজনা থাকে। এবার এই বিতর্কে অনেকেই হয়তো ভেবেছিলেন তার ওই ট্যাটুতে যশ বা একরত্তি ছেলে ঈশানের নাম লেখা থাকবে; কিন্তু তা মোটেই নয়!


বেশ কয়েকবার নুসরাতের খোলামেলা পোশাক পরার ছবিতে, ওই ট্যাটুটি নজরে এসেছে দর্শকদের। ভালো করে লক্ষ্য করলে দেখা গেছে, ওই ট্যাটুটিতে যশ বা তার সন্তান ঈশান কারোরই নাম নেই! বরং সেখানে খোদাই করে রাখা রয়েছে অন্য কিছু। তবে সেটি কারো নাম নয়; সেখানে লেখা রয়েছে ‘ভিক্টরি’ (victory) অর্থাৎ ‘জয়’। তাই এই নিয়ে অন্য কোন সম্পর্কের সমালোচনা আসতেই পারে না।

Related Articles