বিনোদন

‘বাবা নিশ্চয়ই কোথাও বসে হাসছে’, শানের সঙ্গে প্রথম লাইভ শোয়ে গাইলেন কেকে-কন্যা তামারা! সাধুবাদ জানালো ভক্তরা

গত ২৩শে আগস্ট ‘কেকে’-র (KK) ৫৪তম জন্মবার্ষিকী ছিল। কিন্তু জীবনের ৫৪তম জন্ম দিনে নেই তিনি নিজেই। গত ৩১শে মে কলকাতার নজরুল মঞ্চে অনুষ্ঠান করতে এসেছিলেন ‘কেকে’ (KK)। সেই রাতেই হোটেলে ফিরে গিয়ে মৃত্যু হয় তাঁর। সঙ্গীত প্রেমীদের অনেকেই আজও মেনে নিতে পারেননি ‘কেকে’-র (KK) অসময়ে চলে যাওয়াকে। তাঁর ভক্তদের কথা নাই বা বললাম। ‘কেকে’-র (KK) গানে বড় হয়েছে একটা গোটা প্রজন্ম। এমন কেউ নেই যে ‘কেকে’-র (KK) গান শুনতে ভালোবাসে না। তবে কোনদিনই সেইভাবে গানের শিক্ষকের কাছে গানের শিক্ষা নেওয়া হয়নি বলিষ্ঠ এই গায়কের। কিন্তু তাতেও সুরের জগতে উজ্বল নক্ষত্র তিনি।

ভক্তদের পাশাপাশি তাঁর অকাল প্রয়াণ মেনে নিতে পারেননি তাঁর পরিবারের মানুষজন। ৫৪তম জন্মদিন উপলক্ষে বিশেষ স্মরণ সভার আয়োজন করেছিল তাঁর পরিবারের মানুষজন। আর সেখানেই বাবার প্রতি শ্রদ্ধা জানাতে প্রথমবার স্টেজে লাইভ পারফর্মেন্স করেন তাঁর মেয়ে ‘তামারা কৃষ্ণা’ (Tamara Krishna) এবং ছেলে ‘নকুল কুন্নাথ’ (Nakul Kunnath)। সাথে ছিলেন ‘কৃষ্ণা কুমার কুন্নাথ’ (Krishna Kumar Kunnath) ওরফে ‘কেকে’-র (KK) বন্ধু গায়ক ‘শান’ (Shaan)। এছাড়া আরও অনেক নামীদামী সঙ্গীত শিল্পী। ‘তামারা কৃষ্ণা’ (Tamara Krishna) তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এদিনের মুহূর্ত দর্শকদের সাথে ভাগ করে নিয়েছেন। তিনি বলেছেন, “বাবা তুমি যেখানেই আছো জানি আমাকে দেখে হাসছ’।

 

View this post on Instagram

 

A post shared by Taamara (@taamara.krishna)

গানের ভিডিওতে অনেকেই দুই ভাই-বোনের গানের গলার প্রশংসা করেছেন। এই প্রথম তাঁরা দুই জনে লাইভ পারফর্মেন্স করলেন। তাছাড়া ‘তামারা কৃষ্ণা’ (Tamara Krishna) আরও লিখেছেন “বাবা আজ তোমাকে আমরা খুব মিস করছি। তোমার সাথে কেক খাওয়ার মুহূর্তগুলো মনে পড়ছে বারবার। কিন্তু তুমি চিন্তা করোনা মায়ের মন খারাপ হতে দেব না আমরা”।

Related Articles