খেলাবিনোদনভাইরাল ভিডিও

১০০ রানে মুগ্ধ লতা মঙ্গেশকর, শচীনের অনুরোধে গেয়ে শুনিয়ে ছিলেন মিষ্টি গান, রইল ভিডিও

মাঠে একটার পর একটা ছক্কা হাঁকান শচীন তেন্ডুলকার আর তার শতরানে মুগ্ধ হয়েছিলেন এক সময় লতা মঙ্গেশকার এই দুজন লেজেন্ডারি মানুষ যখন একত্রিত হয়ে যায়, সেক্ষেত্রে আবহাওয়াটাই যেন বদলে যায় দুজনের অসাধারণ সম্পর্ক প্রকাশ পেয়েছে, এই ভিডিওটি থেকে মারা যাওয়ার পরে অনেকেই তাকে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন। তাকে শেষ দেখার জন্য তাবড় তাবড় সেলিব্রেটিরা হাজির হয়েছিলেন তার কাছে ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে দেখা যাচ্ছে, এক অনুষ্ঠানে পৌঁছেছেন যেখানে তিনি শচীন টেন্ডুলকারের উদ্দেশ্যে বলছেন তিনি শতরান থেকে হাজার হাজার রান করুন। শচীনের অনুরোধে গান ‘তু জাহা জাহা চলেগা মেরা সায়া’। তবে গান শুরু করার আগে লতা দিদি বলছিলেন, তিনি একটু ভয় পেয়ে গেছেন কিন্তু যেখানে গানটি লতা মঙ্গেশকার গাইছেন সেখানেতো আবহাওয়া টা একটু অন্যরকম হবে।

গলায় বার্ধক্য স্পষ্ট বোঝা যাচ্ছে, কিন্তু সাদা শাড়ি পরা মা সরস্বতীর এক মানব রূপ, যখন এমন সুন্দর করে গান গায় তখন ভিডিওটি পৌঁছে যেতেই হবে সকলের কাছে। তাইতো সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই ভিডিওটি পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। এই বয়সেও কন্ট্রোল, এত সুর দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। সাদা শাড়ি পরে মঞ্চের মধ্যমণি হয়ে বসে আছেন তিনি। তাইতো তিনি শুধু ভারতবর্ষের না গোটা পৃথিবীর সম্পদ হয়ে আছেন। তিনি মারা গেছেন, তার শরীর পৃথিবী থেকে চলে গেছে কিন্তু প্রত্যেকটি মানুষের মনে তার গলা থেকে যাবে। তার অসাধারণ গানের সুর প্রত্যেকটি মানুষের মধ্যে বিরাজ করবে।

তাই আর দেরি না করে আমাদের Viral gigar এর পাতায় চটজলদি দেখে ফেলুন শচীন টেন্ডুলকারের উদ্দেশ্যে গাওয়া লতা দিদির সেই বিখ্যাত গান-

Related Articles